ফেনী
বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৩১
, ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

বুধবার ‘একুশে বিজনেস’ লাইভ টকশোতেআসছেন স্টার লাইন গ্রুপের পরিচালক জামাল উদ্দিন

বেসরকারী স্যাটেলাইট চ্যানেল একুশে টিভির জনপ্রিয় লাইভ টকশো ‘একুশে বিজনেস’ এ লাইভে আসছেন ফেনী চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রির সাবেক সভাপতি ও স্টার লাইন গ্রুপের পরিচালক (অর্থ) জামাল উদ্দিন। আগামীকাল বুধবার দুপুর সাড়ে ১২ টায় অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে একুশে টেলিভিশন।
একুশে টিভি জানায়, দীর্ঘদিন থেকে দেশের অর্থনীতির নানা দিক নিয়ে বিশ্লেষন করতে একুশে বিজনেস অনুষ্ঠানে অর্থনীতিবীদ, সফল ব্যবসায়ী ও উদ্যোক্তাদের অতিথি করা হয়। জনপ্রিয় এ অনুষ্ঠানে প্রতিভাবান উদ্যোক্তা ও স্টারলাইন গ্রুপের পরিচালক জামাল উদ্দিনকে অতিথি করা হয়েছে। এর আগেও তিনি কয়েকবার এ অনুষ্ঠানে অতিথি হিসেবে আমন্ত্রিত থেকে বিজনেস লাইভে অংশ নেন।

ট্যাগ :

আরও পড়ুন


Logo