ফেনী
শনিবার, ২৮শে মার্চ, ২০২০ ইং, দুপুর ১:৪৩
, ৩রা শাবান, ১৪৪১ হিজরী

পরিবারের দাবী পরিকল্পিত হত্যা

দাগনভূঞায় রাজমিস্ত্রীর লাশ উদ্ধার

ফেনীর দাগনভূঞায় কাউসার আহমেদ রুবেল (২৮) নামে এক রাজমিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার মমারিজপুর গ্রামের নাদু বেপারী বাড়ি থেকে রুবেলের লাশটি উদ্ধার করা হয়। তবে এটিকে পরিকল্পিত হত্যাকান্ড বলে দাবী করেছেন পরিবার। সে ওই বাড়ীর আলী আহমদের ছেলে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, মঙ্গলবার রুবেলের লাশ ঘরে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে জানায় নিহতের পরিবার ও স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
রুবেলের বাবা জানিয়েছেন, সোমবার স্ব-পরিবারে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান তারা। সকালে বাড়িতে এসে দরজা খোলা অবস্থায় বসতঘরে রুবেলের ঝুলন্ত মরদেহ দেখতে পান। তিনি অভিযোগ করে বলেন, জায়গা নিয়ে একই বাড়ির রমজান আলীর ছেলে কামাল উদ্দিন ও আলমগীর গংদের সঙ্গে তাদের দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। ক্ষিপ্ত হয়ে তারা রুবেলকে পরিকল্পিতভাবে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রেখেছে।
দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম সিকদার বলেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে হত্যার মূল কারণ জানা যাবে। পুলিশ বিষয়টি গুরুত্বের সহিত খতিয়ে দেখছে।

ট্যাগ :

আরও পড়ুন


Logo