ফেনী
বুধবার, ২৭শে মে, ২০২০ ইং, সকাল ১১:০০
, ৩রা শাওয়াল, ১৪৪১ হিজরী
শিরোনাম:
করোনা: চীনে প্রথমবারের মতো ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত নেই ফেনীতে ভিন্ন ধর্মালম্বীদের মাঝে নিজাম হাজারী এমপির ঈদ উপহার মহিপালে নজর কাড়ছে ‘আল্লাহ- মুহাম্মদের’ নামে দৃষ্টিনন্দন ভাস্কর্য ফেনী পৌরসভার ৭নং ওয়ার্ডে অসহায়দের মাঝে বিএনপির ঈদ উপহার মহিপালে ৩ হাজার অসহায় পরিবারের মাঝে স্বপন মিয়াজীর খাদ্য সামগ্রী প্রদান  পুলিশকে ফাঁকি দিলেও করোনাকে দেয়ার সুযোগ নেই পত্রিকার হকারদের মাঝে ফেনী রিপোর্টার্স ইউনিটির খাদ্য সহায়তা প্রদান ফরহাদ নগরে নিজাম হাজারীর পক্ষে মুক্তিযোদ্ধাদের মাঝে শুসেন শীলের ঈদ উপহার ‘বেঁচে থাকলে পরিবারের সঙ্গে অনেক ঈদ করতে পারবেন’ ঢাকার বাইরে টেস্ট কম শনাক্ত বেশি

ইতিহাস গড়া হল না বাংলাদেশের

ভারতের বিপক্ষে ২-১ ব্যবধানে হেরে আবারও স্বপ্ন ভঙ্গ বাংলাদেশের। যুব সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা অধরাই রয়ে গেল লাল-সবুজের।সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে হাতাহাতির মতো ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা কয়েকগুণ বেড়ে যায়। শিরোপা নির্ধারণী ম্যাচে তিনটি লাল কার্ড দেখে উভয় দল। বাংলাদেশ দল দুটি লাল কার্ড দেখে ৯ জনের দলে পরিণত হয়। আর এই ৯ জনের দল নিয়েই প্রাণপন লড়াই করে বাংলাদেশ। কিন্তু খেলার একিবারে শেষ মুহূর্তে রবি বাহাদুরের গোলে শিরোপা নিশ্চিত করে ভারত। গত আসরের মতো এবারও শিরোপা বঞ্চিত বাংলাদেশ। রানার্সআপ ট্রফি নিয়েই সন্তুষ্ঠ থাকতে হয়।

রোববার নেপালের আর্ম পুলিশ ফোর্স স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর পৌনে ৩টায় শুরু হওয়া ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ- ভারত।

খেলার দ্বিতীয় মিনিটে বিক্রমের গোলে এগিয়ে যায় ভারত। ২১ মিনিটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতি, যে কারণে উভয় দলের দুই খেলোয়াড় লাল কার্ড দেখেন। হলুদ কার্ড দেখেন বাংলাদেশের ইয়াসিন আরাফাত। সেই ইয়াসিনই ৩৮ মিনিটে গোল করে পিছিয়ে পড়া বাংলাদেশ দলকে (১-১) সমতায় ফেরান।

কিন্তু গোল করার আনন্দ উদযাপন করতে গিয়ে নিজের জার্সি খুলে ফেলেন ইয়াসিন। যে কারণে দেখেন লাল কার্ড। বাংলাদেশ হয়ে পড়ে ৯ জনের দলে। কার্ডের এই ঘটনাকে কেন্দ্র করে মিনিট তিনেক খেলা বন্ধ থাকার পর আবারও শুরু হয়।

৯ জনের দল নিয়ে খেলার ৯০তম মিনিট পর্যন্ত ভালোই প্রতিরোধ গড়েছিল বাংলাদেশ দল। কিন্তু ৯১তম মিনিটে রবি বাহাদুরের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় ভারত।

খেলার একিবারে শেষমুহূর্তে গোল শোধ করতে পারেনি বাংলাদেশ যুব দল। ২-১ গোলের ব্যবধানে শিরোপা নিজেদের করে নেয় ভারত।

ট্যাগ :

আরও পড়ুন


Logo