ফেনী
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ ইং, রাত ৩:৩৩
, ১৯শে রবিউস-সানি, ১৪৪২ হিজরী
শিরোনাম:
ফেনীতে অনুমোদনহীন ঔষধ বিক্রির দায়ে ছয় ফার্মেসির জরিমানা প্রেস কাউন্সিলের নানা অব্যবস্থাপনায় ক্ষুব্ধ পিআইবি মহাপরিচালক ফেনী কারাগারে ধর্ষণ মামলার বাদী-আসামীর বিয়ে ফেনীতে নাশকতার অভিযোগে শিবিরের ৪৩ নেতাকর্মী আটক কেন্দ্রীয় নেতাদের মামলা প্রত্যাহার দাবিতে ফেনীতে ছাত্রদলের বিক্ষোভ ফেনীতে তিন দফা দাবীতে জুডিশিয়াল কর্মচারীদের স্মারকলিপি প্রদান ফরহাদ নগরে শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে জখম,থানায় মামলা প্রতারণার দায়ে ফেনীতে জামায়াত নেতার তিন বছরের সশ্রম কারাদণ্ড ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন পেলেন তপন ফেনীতে বিভিন্ন দাবিতে ঐক্য পরিষদের বিক্ষোভ মিছিল

ফেনীতে দুই ইউপি চেয়ারম্যানের সমকামিতার কথোপকথন ভাইরাল!

ফেনীর ফুলগাজীতে দুই ইউপি চেয়ারম্যানের সমকামিতার অশ্লীল কথোপকথন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ নিয়ে সর্বত্র আলোচনার ঝড় উঠেছে।তবে ঘটনাটিকে সাজানো বলে দাবি করে জিডি করেছেন এক ইউপি চেয়ারম্যান।

সোমবার সকালে কয়েকটি ফেসবুক আইডি থেকে মুন্সির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন ভূঞা ও দরবারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদারের ছবি দিয়ে ওই ফোনালাপটি আপলোড দেয়া হয়।এরপরই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভাইরাল হওয়া ওই অডিওতে দরবারপুর ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদারকে মুন্সিরহাট ইউপি চেয়ারম্যান নুরুল আমিন ভূঞার সঙ্গে অশ্লীল ভাষায় কথা বলতে শোনা যায়।
এঘটনায় দুই ইউপি চেয়ারম্যানকে অভিযুক্ত করে তাদের শাস্তি দাবি করেছেন অনেকেই।

এদিকে অভিযোগের বিষয়ে চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদার জানিয়েছেন, এটি একটি সাজানো নাটক।দলীয় বিরোধকে কেন্দ্র করে একটি পক্ষ কন্ঠ নকল করে জয় বাংলা নামে ফেক আইডিতে ছেড়ে দেয়।বিষয়টি জানতে পেরে তিনি থানায় সাধারণ ডায়েরি করেছেন বলে জানান।তবে অপর চেয়ারম্যান নুরুল আমিন ভূঞার বক্তব্য নেয়ার জন্য মুঠোফোনে চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এব্যপারে ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানিয়েছেন, ‘আমি স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে ওই অডিওর বিষয়ে জানতে পেরেছি।এ নিয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

ট্যাগ :

আরও পড়ুন


Logo