ফেনী
বুধবার, ২৭শে মে, ২০২০ ইং, সকাল ১১:২৯
, ৩রা শাওয়াল, ১৪৪১ হিজরী
শিরোনাম:
করোনা: চীনে প্রথমবারের মতো ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত নেই ফেনীতে ভিন্ন ধর্মালম্বীদের মাঝে নিজাম হাজারী এমপির ঈদ উপহার মহিপালে নজর কাড়ছে ‘আল্লাহ- মুহাম্মদের’ নামে দৃষ্টিনন্দন ভাস্কর্য ফেনী পৌরসভার ৭নং ওয়ার্ডে অসহায়দের মাঝে বিএনপির ঈদ উপহার মহিপালে ৩ হাজার অসহায় পরিবারের মাঝে স্বপন মিয়াজীর খাদ্য সামগ্রী প্রদান  পুলিশকে ফাঁকি দিলেও করোনাকে দেয়ার সুযোগ নেই পত্রিকার হকারদের মাঝে ফেনী রিপোর্টার্স ইউনিটির খাদ্য সহায়তা প্রদান ফরহাদ নগরে নিজাম হাজারীর পক্ষে মুক্তিযোদ্ধাদের মাঝে শুসেন শীলের ঈদ উপহার ‘বেঁচে থাকলে পরিবারের সঙ্গে অনেক ঈদ করতে পারবেন’ ঢাকার বাইরে টেস্ট কম শনাক্ত বেশি

ফেনীতে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মিছিল করায় ছাত্রদলের তিন নেতাকে শৌকজ

ফেনীতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের মামলা প্রত্যাহারের দাবিতে মিছিল করাকে কেন্দ্র করে শৃঙ্খলা পরিপন্থির অভিযোগ এনে ছাত্রদলের তিন নেতাকে কারণ দর্শানো নোটিশ দিয়েছে জেলা সংগঠন। ৩০ সেপ্টেম্বর জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম সুমনের স্বাক্ষরিত দলীয় প্যাডে এ তথ্য জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, জেলা ছাত্রদলের ব্যানারে খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের মামলা প্রত্যাহারের দাবিতে মিছিল করাকে কেন্দ্র করে এটিকে দলীয় শৃঙ্খলা পরিপন্থি ও বিভাজন সৃষ্টির অভিযোগে জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রহমত উল্লাহ জিংকু, সদস্য শাহাদাত সাগর ও দাগনভূঞা থানার আহবায়ক সাইমুম হক রাজিবকে শাস্তিমূলক ব্যবস্থা কেন গ্রহণ করা হবে না এ মর্মে কারণ দর্শানো নোটিশ প্রদান করেন জেলা ছাত্রদল। আগামী তিন দিনের মধ্যে লিখিতভাবে জবাব পেশ করার দেয়া হয়। জেলা ছাত্রদলের সভাপতি সালাহ উদ্দিন মামুন ও সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলনের নির্দেশক্রমে এ কারণ দর্শানো নোটিশ দেয়া হয় বলে দপ্তর সম্পাদক জানিয়েছেন।

ট্যাগ :

আরও পড়ুন


Logo