ফেনী
শনিবার, ৪ঠা এপ্রিল, ২০২০ ইং, সকাল ১১:১১
, ১০ই শাবান, ১৪৪১ হিজরী

দাগনভূঞার নুরুল আমিনকে বাঁচাতে সাহায্যের আবেদন

দাগনভূঞা উপজেলার পূর্বচন্দ্রপুর মডেল ইউপির বৈঠারপাড়া গ্রামের নুরুল আমিনকে বাঁচাতে সাহায্যের আবেদন জানিয়েছেন তার স্ত্রী খোদেজা আক্তার সুমি। তিনি জানান, তার দুটো কিডনিই অকেজো হয়ে গেছে। ইতিমধ্যে তার চিকিৎসার জন্য সহায়-সম্বল বিক্রি করে নি:স্ব হয়ে পড়েছেন।

জানা গেছে, কিডনি রোগে অসুস্থ্য হয়ে গত ৮ বছর ধরে রাজধানীর বারডেম জেনারেল হাসপাতালের মেডিসিন, ডায়াবেটিস ও কিডনি রোগ বিশেষজ্ঞ, ইব্রাহিম মেডিকেল কলেজের নিফ্রোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. ওয়াসিম মো: মহসিনউল হকের তত্ত্বাবধানে চিৎিকিসাধীন রয়েছেন। দুটো কিডনিই অকেজো হওয়ায় দ্রুতসময়ের মধ্যে একটি কিডনি প্রতিস্থাপন করতে হবে।
তার স্ত্রী খোদেজা আক্তার সুমি জানান, এমন পরিস্থিতিতে তিনিই একটি কিডনি তার স্বামীকে দিতে চান। চিকিৎসকরা জানিয়েছেন আরো ১৫-২০ লাখ টাকা খরচ হতে পারে। কিন্তু তার কাছে কোন টাকা-পয়সা নেই। অসুস্থ হওয়ার পর থেকে ইতিমধ্যে ১২-১৪ লাখ টাকা ব্যয় করেছেন।
সুমি আরো জানান, দুই শিশু সন্তান ৫ম শ্রেণি পড়–য়া বড় মেয়ে জান্নাতুল ফেরদৌস মিশু (১১) ও ২য় শ্রেণি পড়ুয়া জান্নাতুল মাওয়া (৮) কে অর্থাভাবে নানা কষ্টে দিনাতিপাত করছেন। এমতাবস্থায় নুরুল আমিনের জীবন বাঁচাতে এলাকাবাসীসহ সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা কামনা করেছেন। বিস্তারিত যোগাযোগ- ০১৮১৭৫০২২৯৬। সাহায্য পাঠানোর ঠিকানা- (রকেট) ১৮৭৪৫৩০০৮৮-৩, (বিকাশ) ০১৮৭৪৫৩০০৮৮, ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড (হিসাব নং- ৭০১৭৫১৬৬৩৮৩৯০)।

ট্যাগ :

আরও পড়ুন


Logo