ফেনী
বুধবার, ২৭শে মে, ২০২০ ইং, সকাল ১১:২০
, ৩রা শাওয়াল, ১৪৪১ হিজরী
শিরোনাম:
করোনা: চীনে প্রথমবারের মতো ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত নেই ফেনীতে ভিন্ন ধর্মালম্বীদের মাঝে নিজাম হাজারী এমপির ঈদ উপহার মহিপালে নজর কাড়ছে ‘আল্লাহ- মুহাম্মদের’ নামে দৃষ্টিনন্দন ভাস্কর্য ফেনী পৌরসভার ৭নং ওয়ার্ডে অসহায়দের মাঝে বিএনপির ঈদ উপহার মহিপালে ৩ হাজার অসহায় পরিবারের মাঝে স্বপন মিয়াজীর খাদ্য সামগ্রী প্রদান  পুলিশকে ফাঁকি দিলেও করোনাকে দেয়ার সুযোগ নেই পত্রিকার হকারদের মাঝে ফেনী রিপোর্টার্স ইউনিটির খাদ্য সহায়তা প্রদান ফরহাদ নগরে নিজাম হাজারীর পক্ষে মুক্তিযোদ্ধাদের মাঝে শুসেন শীলের ঈদ উপহার ‘বেঁচে থাকলে পরিবারের সঙ্গে অনেক ঈদ করতে পারবেন’ ঢাকার বাইরে টেস্ট কম শনাক্ত বেশি

ফেনী জেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন

ফেনী জেলা বিএনপির মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।এতে জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শেখ ফরিদ বাহারকে আহ্বায়ক ও ফেনী পৌর বিএনপির সভাপতি আলাল উদ্দিন আলালকে সদস্য সচিব করে ৪৬ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহম্মদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

উক্ত আহ্বায়ক কমিটিতে জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এমএ খালেক, সাবেক প্রচার সম্পাদক গাজী হাবিবুল্লাহ মানিক, সাবেক বিএনপি নেতা আলাউদ্দিন গঠন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এয়াকুব নবী ও জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন পাটোয়ারীকে যুগ্ম আহ্বায়ক এবং ছাগলনাইয়া উপজেলা বিএনপির সভাপতি নূর আহম্মদ মজুমদার, সাধারণ সম্পাদক আলমগীর বিএ, ইউপি চেয়ারম্যান মাহবুব, মাহতাব উদ্দিন চৌধুরী মিনার, নুর নবী মাস্টার, জামাল মজুমদার, ভিপি স্বপন, খোরশেদ আলম বাচ্চু, গোলাম রসুল গোলাপ, হাবিবুর রহমান হাবিব, জালাল উদ্দিন বাবলু, শামছু উদ্দিন খোকন, রবিউল হক শিমুল, আতাউল হক অশ্রু, কামরুল হাসান মাসুদ, নুর হোসেন সেলিম, ওমর ফারুক ভূঞা বেলাল, এনামুল হকসহ মোট ৪৬ জনকে সদস্য করা হয়েছে ।

এর আগে ২০০৯ সালে সম্মেলনের মাধ্যমে প্রয়াত মেজর (অব.) সাঈদ ইস্কান্দারকে সভাপতি ও জিয়া উদ্দিন মিস্টারকে সাধারণ সম্পাদক করে ১৫১ সদস্য বিশিষ্ট ফেনী জেলা বিএনপির কমিটি গঠিত হয়। উক্ত কমিটির সভাপতি সাঈদ ইস্কান্দারের মৃত্যুর পর সহ-সভাপতি অ্যাডভোকেট আবু তাহেরকে ভারপ্রাপ্ত সভাপতি করা হয়। উক্ত কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর কয়েক দফা জেলা বিএনপির নতুন কমিটি গঠনের উদ্যোগে নেয়া হলেও আলোর মুখ দেখেনি নতুন কমিটি। অবশেষে মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে সম্মেলন ছাড়াই কেন্দ্র থেকে গত বুধবার ৪৬ জন বিশিষ্ট জেলা বিএনপির নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

ট্যাগ :

আরও পড়ুন


Logo