ফেনী
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ ইং, রাত ৪:৩৪
, ১৯শে রবিউস-সানি, ১৪৪২ হিজরী
শিরোনাম:
ফেনীতে অনুমোদনহীন ঔষধ বিক্রির দায়ে ছয় ফার্মেসির জরিমানা প্রেস কাউন্সিলের নানা অব্যবস্থাপনায় ক্ষুব্ধ পিআইবি মহাপরিচালক ফেনী কারাগারে ধর্ষণ মামলার বাদী-আসামীর বিয়ে ফেনীতে নাশকতার অভিযোগে শিবিরের ৪৩ নেতাকর্মী আটক কেন্দ্রীয় নেতাদের মামলা প্রত্যাহার দাবিতে ফেনীতে ছাত্রদলের বিক্ষোভ ফেনীতে তিন দফা দাবীতে জুডিশিয়াল কর্মচারীদের স্মারকলিপি প্রদান ফরহাদ নগরে শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে জখম,থানায় মামলা প্রতারণার দায়ে ফেনীতে জামায়াত নেতার তিন বছরের সশ্রম কারাদণ্ড ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন পেলেন তপন ফেনীতে বিভিন্ন দাবিতে ঐক্য পরিষদের বিক্ষোভ মিছিল

২২ বছর পর ফেনীর রাজপথে লাভলুর শোডাউন

নীর রাজপথে দীর্ঘ ২২ বছর পর শোডাউন করেছে এফেনী জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের জাতীয় পরিষদের সাবেক সদস্য মাইদুল আলম চৌধুরী লাভলু। তিনি প্রায় তিন মাস কারাভোগের পর গত সোমবার ফেনী কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে বুধবার বিকালে শহরের মিজান ময়দান থেকে শোডাউন নিয়ে বঙ্গবন্ধুুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন। পরে মিছিল নিয়ে ট্রাংক রোডের দোয়েল চত্ত্বরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন।সাবেক ছাত্রলীগ নেতা তানভীর হোসেন চৌধুরী আরমানের পরিচালনায় সমাবেশে বক্তব্যে তিনি আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিতব্য জেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করার জন্য উপস্থিত নেতাকর্মীদের প্রতি তিনি  আহবান জানান।

সমাবেশ শেষে তিনি পাগলা মিয়া(রঃ)এর মাজার জিয়ারত করেন। এসময় যুবলীগ-ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী তার সাথে ছিলেন।এর আগে গত ১৫ জুলাই ফেনী জেলা ও দায়রা জজ আবু হান্নানের আদালতে একটি হত্যা মামলা ও অপর একটি মামলায় আত্নসমর্পন করে জামিন আবেদন করেন মাইদুল আলম চৌধুরী লাভলু।

আদালত তার জামিন আবেদন করে তাকে কারাগারে প্রেরণ করে।প্রায় তিন মাস কারাভোগের পর উচ্চ আদালত থেকে জামিন লাভের পর গত সোমবার তিনি ফেনী কারাগার থেকে জামিনে মুক্তি পান। ১৯৯৭ সালে তৎকালীন আওয়ামীলীগ সরকারের আমলে একটি হত্যা মামলার আসামী হওয়ার পর তিনি কানাডায় পাড়ি জমান।বুধবার লাভলুর শোডাউনে সাবেক অনেক ত্যাগী নেতা কর্মীদের মাঠে দেখা গেছে।

ট্যাগ :

আরও পড়ুন


Logo