ফেনী
শনিবার, ২৮শে মার্চ, ২০২০ ইং, দুপুর ২:০৪
, ৩রা শাবান, ১৪৪১ হিজরী

সোনাগাজীতে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

ফেনীর সোনাগাজীতে ৮ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে আরমান হোসেন (১৭) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।সে বখতারমুন্সি মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনির ছাত্র।

সংশ্লিষ্ট সুত্র জানিয়েছেন,গত শনিবার বিদ্যালয় বন্ধ থাকায় শিশুটি তার তিন বান্ধবীর সাথে বাড়ির উঠানে খেলা করছিল। এ সময় একই বাড়ির ওই বখাটে কিশোর শিশুটিকে ডেকে নিয়ে তার বসত ঘরের শয়ন কক্ষে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকার শুনে তার মা ঘটনাস্থলে যান। তখন ওই কিশোর শিশুটির মাকেও কিল, ঘুষি ও লাথি মেরে আহত করে বিষয়টি কাউকে না জানাতে হুমকি দেয়।
শিশুটির বাবা জানান, ওই কিশোরের পরিবারের সদস্যদের হুমকিতে গত দুইদিন ধরে তারা বাড়ি থেকে বের হতে পারেননি। সোমবার সালিসি বৈঠকের মাধ্যমে বিষয়টি সমাধানের জন্য বখাটের পরিবারের পক্ষ থেকে চাপ প্রয়োগ করা হয়।তখন কৌশলে তিনি স্থানীয় লোকজনের সহায়তায় সোমবার রাতে সোনাগাজী থানায় গিয়ে মামলা দায়ের করেন।এরপর ওই কিশোরকে পুলিশ গ্রেফতার করে।শিশুটি স্থানীয় বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্রী।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন,মঙ্গলবার সকালে ফেনী জেনারেল হাসপাতালে শিশুটির শারীরিক পরীক্ষা শেষ হয়েছে।গ্রেফতারকৃত বখাটে কিশোরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ট্যাগ :

আরও পড়ুন


Logo