ফেনী
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৭:২০
, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

স্টার লাইন গ্রুপের ‘সেইফ হ্যান্ড স্যানিটাইজার ও ১০ হাজার লিটার রেকটিফাইড স্পিরিট অনুমোদন

স্বনামধন্য ব্যবসায়ী প্রতিষ্ঠান স্টার লাইন গ্রুপের ‘সেইফ হ্যান্ড স্যানিটাইজার ও ১০ হাজার লিটার রেকটিফাইড স্পিরিট উৎপাদন-বিপননের অনুমোদন লাভ করেছে।

স্টার লাইন ফুড প্রোডাক্টস’র ব্যবস্থাপনা পরিচালক জামাল উদ্দিনের আবেদন ও জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামানের সুপারিশক্রমে রবিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় (সেবা ও সুরক্ষা)বিভাগের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক(প্রশাসন) মোহাম্মদ মামুন এক স্মারকে এ অনুমোদন দেন।

জানা গেছে, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে অত্যাবশ্যকীয় পণ্য ‘হ্যান্ড স্যানিটাইজার’র চরম সংকটজনক মূহুর্তে এগিয়ে আসে স্টার লাইন গ্রুপ।বাণিজ্য নয়, আর্তমানবতার সেবায় দূর্দিনে মানুষের পাশে দাঁড়ানোর মহান ব্রত নিয়ে স্টার লাইন ফুড প্রোডাক্টস লিমিটেড উৎপাদন করলো ‘সেইফ হ্যান্ড স্যানিটাইজার’।এরপর ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর কাছে হস্তান্তরের মধ্য দিয়ে এই পণ্য’র শুভ বিপনন উদ্বোধন করা হয়। স্বল্পমূল্যের এই পণ্যটি এখন বাজারে পাওয়া যাচ্ছে।

স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন জানান,করোনাভাইরাসের আতঙ্কে মানুষ স্যানিটাইজার কিনছে।এখন এটা খুব প্রয়োজন।
স্টার লাইন ফুড প্রোডাক্টস বিপুল পরিমাণ হ্যান্ড স্যানিটাইজার তৈরির সক্ষমতা রাখে দাবি করে তিনি আরও জানান,বাজারের চাহিদা অনুযায়ী আমরা তা সরবরাহ করবো।

ট্যাগ :

আরও পড়ুন


Logo