ফেনী
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ ইং, রাত ৩:৪৪
, ১৯শে রবিউস-সানি, ১৪৪২ হিজরী
শিরোনাম:
ফেনীতে অনুমোদনহীন ঔষধ বিক্রির দায়ে ছয় ফার্মেসির জরিমানা প্রেস কাউন্সিলের নানা অব্যবস্থাপনায় ক্ষুব্ধ পিআইবি মহাপরিচালক ফেনী কারাগারে ধর্ষণ মামলার বাদী-আসামীর বিয়ে ফেনীতে নাশকতার অভিযোগে শিবিরের ৪৩ নেতাকর্মী আটক কেন্দ্রীয় নেতাদের মামলা প্রত্যাহার দাবিতে ফেনীতে ছাত্রদলের বিক্ষোভ ফেনীতে তিন দফা দাবীতে জুডিশিয়াল কর্মচারীদের স্মারকলিপি প্রদান ফরহাদ নগরে শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে জখম,থানায় মামলা প্রতারণার দায়ে ফেনীতে জামায়াত নেতার তিন বছরের সশ্রম কারাদণ্ড ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন পেলেন তপন ফেনীতে বিভিন্ন দাবিতে ঐক্য পরিষদের বিক্ষোভ মিছিল

ফেনীতে গৃহবধূকে ধর্ষনের ঘটনায় জামায়াত নেতার ছেলে আটক

ফেনীতে এক গৃহবধুকে অচেন করে ধর্ষণ করার অভিযোগে নজরুল ইসলাম টিপু (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার বিকেলে শহরের পাঠানবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়।সে ফেনী জেলা জামায়াতের সাবেক শীর্ষ নেতা ও শাহীন একাডেমির প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোস্তফার ছেলে বলে জানা গেছে।এ ছাড়া জেলা যুবদলের সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছে টিপু।

র‍্যাব-৭ ফেনীর কোম্পানী কোমান্ডার নুরুজ্জামান জানান, বখাটে যুবক নজরুল ইসলাম টিপু ঐ গৃহবধূর বাসায় ঢুকে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে নাকে রুমাল চেপে অজ্ঞান করে গৃহবধূকে ধর্ষণ করে তার ভিডিও-ছবি ধারণ করে।পরে ভিডিও সহ ছবিগুলো গৃহবধূ’র স্বামীকে দেখাবে এবং সামাজিক মাধ্যমে ছেড়ে ভিডিওটি ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে দীর্ঘদিন ধর্ষণ চালায় ও বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেয়।কিন্তু আরো টাকার দাবী করে আসছিলো যুবকটি।

উক্ত ঘটনায় গত ৫ এপ্রিল ভুক্তভোগী গৃহবধূ র‍্যাব ৭ ফেনীর মহিপাল ক্যাম্পে অভিযোগ দিলে র‍্যবের একটি দল ব্যপক গোয়েন্দা নজরদারী শুরু করে।ঘটনার সত্যতা পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে ফেনীর জামাত-শিবিরের ঘাটি হিসাবে পরিচিত ফালাহিয়া মাদ্রাসা সংলগ্ন রেনেসাঁ টাওয়ারের সপ্তম তলায় তার বাসা থেকে আটক করে।পরে র‌্যাব আটক টিপুকে ওই গৃহবধূর মুখোমুখি করলে তিনি দোষ স্বীকার করেন।

র‌্যাব আরো জানায়, আটককৃত আসামী টিপুর বিরুদ্ধে ফেনী মডেল থানায় অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। ধর্ষণ ও অর্থ আত্মসাতের ঘটনায় নতুন আরেকটি মামলা করে আসামিকে থানায় হস্তান্তর করা হয়।

ট্যাগ :

আরও পড়ুন


Logo