ফেনী
শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:১২
, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

ফেনীতে গৃহবধূকে ধর্ষনের ঘটনায় জামায়াত নেতার ছেলে আটক

ফেনীতে এক গৃহবধুকে অচেন করে ধর্ষণ করার অভিযোগে নজরুল ইসলাম টিপু (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার বিকেলে শহরের পাঠানবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়।সে ফেনী জেলা জামায়াতের সাবেক শীর্ষ নেতা ও শাহীন একাডেমির প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোস্তফার ছেলে বলে জানা গেছে।এ ছাড়া জেলা যুবদলের সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছে টিপু।

র‍্যাব-৭ ফেনীর কোম্পানী কোমান্ডার নুরুজ্জামান জানান, বখাটে যুবক নজরুল ইসলাম টিপু ঐ গৃহবধূর বাসায় ঢুকে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে নাকে রুমাল চেপে অজ্ঞান করে গৃহবধূকে ধর্ষণ করে তার ভিডিও-ছবি ধারণ করে।পরে ভিডিও সহ ছবিগুলো গৃহবধূ’র স্বামীকে দেখাবে এবং সামাজিক মাধ্যমে ছেড়ে ভিডিওটি ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে দীর্ঘদিন ধর্ষণ চালায় ও বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেয়।কিন্তু আরো টাকার দাবী করে আসছিলো যুবকটি।

উক্ত ঘটনায় গত ৫ এপ্রিল ভুক্তভোগী গৃহবধূ র‍্যাব ৭ ফেনীর মহিপাল ক্যাম্পে অভিযোগ দিলে র‍্যবের একটি দল ব্যপক গোয়েন্দা নজরদারী শুরু করে।ঘটনার সত্যতা পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে ফেনীর জামাত-শিবিরের ঘাটি হিসাবে পরিচিত ফালাহিয়া মাদ্রাসা সংলগ্ন রেনেসাঁ টাওয়ারের সপ্তম তলায় তার বাসা থেকে আটক করে।পরে র‌্যাব আটক টিপুকে ওই গৃহবধূর মুখোমুখি করলে তিনি দোষ স্বীকার করেন।

র‌্যাব আরো জানায়, আটককৃত আসামী টিপুর বিরুদ্ধে ফেনী মডেল থানায় অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। ধর্ষণ ও অর্থ আত্মসাতের ঘটনায় নতুন আরেকটি মামলা করে আসামিকে থানায় হস্তান্তর করা হয়।

ট্যাগ :

আরও পড়ুন


Logo