ফেনী
বৃহস্পতিবার, ৬ই আগস্ট, ২০২০ ইং, দুপুর ১:৪১
, ১৫ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

ফেনীতে উপসর্গ ছাড়াই ঢাকা ফেরত নারীর করোনা শনাক্ত

ফেনীতে ঢাকা ফেরত নারীর শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। বুধবার বিকালে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবাইয়াত বিন করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, আক্রান্ত ওই নারী উপজেলার জায়লস্কর ইউনিয়নের উত্তর আলামপুরের বাসিন্দা।তিনি গত কিছু দিন আগে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। পরে ২২ এপ্রিল তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) প্রেরণ করা হয়।

বুধবার বিকালে সেখান থেকে পাঠানো নমুনা প্রতিবেদনে জানা যায়, তিনি করোনায় আক্রান্ত।ওই নারী রাজধানীতে গৃহপরিচারিকার কাজ করতেন বলে স্থানীয়রা জানায়।ডা. রুবাইয়াত বিন করিম আরও জানান, আক্রান্ত ব্যক্তির শরীরে কোন করোনার কোন লক্ষণ ছিলো না।

সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন বলেন, করোনায় আক্রান্ত ওই নারীকে ফেনী ট্রমা সেন্টারে নিয়ে আসার কথা থাকলেও নারীর স্বামী অসুস্থ থাকায় ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মিলনের তত্বাবধায়নে বাড়িতে আইসোলেশনে থাকবে।সেখানে তাকে পর্যবেক্ষণে রেখে ডাক্তাররা চিকিৎসা প্রদান করবে।

এ পর্যন্ত ফেনীতে তিন জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ফেনীর ছাগলনাইয়ার মধুগ্রাম ও সোনাগাজী পৌরসভা থেকে আক্রান্ত একজনকে ফেনী ট্রমা সেন্টারে চিকিৎসা দেয়া হচ্ছে।

ট্যাগ :

আরও পড়ুন


Logo