ফেনী
বুধবার, ২৭শে মে, ২০২০ ইং, দুপুর ১২:০৫
, ৩রা শাওয়াল, ১৪৪১ হিজরী
শিরোনাম:
করোনা: চীনে প্রথমবারের মতো ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত নেই ফেনীতে ভিন্ন ধর্মালম্বীদের মাঝে নিজাম হাজারী এমপির ঈদ উপহার মহিপালে নজর কাড়ছে ‘আল্লাহ- মুহাম্মদের’ নামে দৃষ্টিনন্দন ভাস্কর্য ফেনী পৌরসভার ৭নং ওয়ার্ডে অসহায়দের মাঝে বিএনপির ঈদ উপহার মহিপালে ৩ হাজার অসহায় পরিবারের মাঝে স্বপন মিয়াজীর খাদ্য সামগ্রী প্রদান  পুলিশকে ফাঁকি দিলেও করোনাকে দেয়ার সুযোগ নেই পত্রিকার হকারদের মাঝে ফেনী রিপোর্টার্স ইউনিটির খাদ্য সহায়তা প্রদান ফরহাদ নগরে নিজাম হাজারীর পক্ষে মুক্তিযোদ্ধাদের মাঝে শুসেন শীলের ঈদ উপহার ‘বেঁচে থাকলে পরিবারের সঙ্গে অনেক ঈদ করতে পারবেন’ ঢাকার বাইরে টেস্ট কম শনাক্ত বেশি

সোনাগাজীতে ডাকাতিকালে মাদ্রাসাছাত্রী ধর্ষণের ঘটনায় যুবক গ্রেপ্তার

সোনাগাজী উপজেলার বিষ্ণুপুর এলাকায় ডাকাতিকালে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের ঘটনায় ও চান্দলা এলাকায় তিন বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অপরাধে মো. কামরুল ইসলাম (২২) নামে এক যুবকে গ্রেপ্তার করেছে পুলিশ।রোববার রাতে ফুলগাজী সদর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।কামরুল উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের বিষ্ণুপুর এলাকার মো. শাহীনের ছেলে।

সুত্র জানায়, তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফুলগাজী সদর এলাকা থেকে কামরুলকে গ্রেপ্তার করা হয়।সোনাগাজী  উপজেলার বিষ্ণুপুরে ডাকাতিকালে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণসহ চান্দলা এলাকায় তিন বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার তিনজনের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তীমূলক জবানবন্দিতে তাঁর নাম ওঠে আসে।ঘটনার পর থেকে কামরুল পলাতক ছিল।পুলিশী জিজ্ঞাসাবাদে কামরুল কিশোরী ধর্ষণ ও তিন বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে।তার বিরুদ্ধে এর আগেও থানায় ডাকাতির অভিযোগে একাধিক মামলা রয়েছে। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম।

 

ট্যাগ :

আরও পড়ুন


Logo