ফেনী
শুক্রবার, ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ২:৩৩
, ১৭ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ভোর বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং চালু

ফেনী সদর উপজেলার ফরহাদনগর ইউনিয়নের প্রান্তিক জনপদ ভোর বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং চালু হয়েছে।মঙ্গলবার (১ জুলাই) সকালে ফিতা কেটে এজেন্ট আউটলেটটির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন ব্যাংকের এভিপি ও ফেনী কলেজ রোড শাখা প্রধান মো: মনছুরুল আলম।মোনাজাত পরিচালনা করেন ফরহাদ নগর ওমরিয়া ফারুকিয়া দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট শিক্ষাবিদ মাওলানা শামছুল হক।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের এভিপি মনছুরুল আলম বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী প্রতিটি গ্রামে ব্যাংকিং সুবিধা পৌঁছে দিতে কাজ করছে ইসলামী ব্যাংক। তারই ধারাবাহিকতায় ফেনী কলেজ রোড শাখার আওতায় অষ্টম আউটলেট উদ্বোধন করা হয়েছে। এতে করে মানুষ তার বাড়িতে বসেই সহজে ব্যাংকিং সুবিধা ভোগ করতে পারবে। গ্রাহকদের পরিবহন খরচ ও সময় অপচয় রোধ হবে।
ভোরবাজার পরিচালনা কমিটির সভাপতি আবুল বশরের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাবেক ইউপি সদস্য শামছুল হুদা দুলাল, নবারুন কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক মো: ইয়াছিন,ভোর বাজার জামে মসজিদের খতিব মৌলভী বছির আহমেদ ও ফরহাদনগর ওমরিয়া ফারুকিয়া দাখিল মাদরাসার সাবেক শিক্ষক রসুল আহম্মদ।

ইসলামী ব্যাংক কলেজ রোড শাখার প্রজেক্ট অফিসার মো: সাইদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, ভোরবাজার এজেন্ট আউটলেটের পরিচালক জসিম উদ্দিন।এ সময় ইসলামি ব্যাংক ভোর বাজার এজেন্ট আউটলেটের পরিচালক জাফর আহম্মদসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, বিশিষ্ট ব্যক্তি, সমাজসেবক ও গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

ট্যাগ :

আরও পড়ুন


Logo