ফেনী
বৃহস্পতিবার, ৬ই আগস্ট, ২০২০ ইং, দুপুর ১:০২
, ১৫ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

নেইমারের জন্য গ্রিজম্যান-ডেম্বেলের প্রস্তাব বার্সার!

করোনা পরবর্তী লিগ মৌসুম শেষ হতে চললো। জার্মান বুন্দেসলিগা শেষ হয়েছে। স্পেন, ইতালি, ইংল্যান্ডের লিগে কয়েকটি করে ম্যাচ বাকি আছে। নতুন মৌসুমের জন্য তাই ক্লাবগুলো দল গোছাতে শুরু করেছে। ভালো-খারাপ সময়ের মধ্যে দিয়ে যাওয়া বার্সার সামনে তাই আবার নেইমার প্রশ্ন উঠতে শুরু করেছে।

সংবাদ মাধ্যম এএসের মতে, নেইমারের জন্য পিএসজিকে অ্যান্তোনিও গ্রিজম্যান ও উসমান ডেম্বেলের প্রস্তাব দিয়েছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। অ্যান্তোনিও গ্রিজম্যান চলতি মৌসুমে অ্যাথলেটিকো মাদ্রিদ থেকে বার্সেলোনায় এসেছেন। কিন্তু নিজেকে মেলে ধরতে পারেননি তিনি। ওদিকে নেইমারের যাওয়ার পরই ফ্রান্সের তরুণ উইঙ্গার ডেম্বেলেকে দলে ভেড়ায় কাতালানরা। কিন্তু ইনজুরির কারণে নিজের সেরাটা দেখাতে পারেননি ডেম্বেলেও।

বার্সেলোনা তাই বোঝা ফাঁকা করতে চাই। গ্রিজু-ডেম্বেলেকে দিয়ে ফিরিয়ে আনতে চাই নেইমারকে। বার্সেলোনায় এখন গৃহদাহ চলছে। মেসির ক্লাব ছাড়ার নানান গুঞ্জন চলছে। কাতালানরা তাই বার্সাকে স্বরূপে ফেরাতে মেসি-সুয়ারেজের প্রথম পছন্দ নেইমারকে ফিরিয়ে আনার ব্যাপারে আগ্রহী।

এর আগে সংবাদ মাধ্যম এএস দাবি করে, পিএসজি মৌসুম শেষে নেইমারকে ছেড়ে দিতে রাজি হয়েছে। বার্সার সঙ্গে তাদের কথা বার্তাও হয়েছে। তবে নেইমারের কাছে তাদের চাওয়া চলতি মৌসুমে চ্যাম্পিয়নস লিগের বাকি ম্যাচগুলো তিনি যেন নিজের সেরাটা দিয়ে খেলেন।

পিএসজি এরই মধ্যে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে উঠেছে। যাতে নেইমারের বড় ভূমিকা। এছাড়া নেইমার তার খেলা ২২ ম্যাচে ১৮ গোল ও ১০ সহায়তা দিয়েছেন। পিএসজি তাই বুঝেছে চ্যাম্পিযনস লিগে ভালো করতে হলে নেইমারের সেরাটা পাওয়ার বিকল্প নেই তাদের।

ট্যাগ :

আরও পড়ুন


Logo