ফেনী
বুধবার, ১২ই মে, ২০২১ ইং, রাত ১:৫২
, ২৮শে রমজান, ১৪৪২ হিজরী

মির্জানগরে শোকদিবসের কর্মসূচীতে জামাত নেতাকে অতিথি করায় ইউপি চেয়ারম্যানকে শোকজ

পরশুরামের মির্জানগর ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোকদিবসের কর্মসূচীতে পরশুরাম উপজেলা জামাতের শীর্ষ দুই নেতাকে অতিথি করায় মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো নুরুজ্জামান ভুট্টেুাকে শোকজ করা হয়েছে। রবিবার সন্ধ্যায় পরশুরাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল স্বাক্ষরিত পত্রে এই তথ্য জানা যায়।
শোকজে উল্লেখ করা হয়, বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতিয় শোক দিবসের কর্মসূচীতে উপজেলার চিহ্নিত শীর্ষ জামাত নেতা মাওলানা নুর মোহাম্মদকে প্রধান অতিথি ও আনোয়ার শাহ্ কে বিশেষ অতিথি করা হয়। এতে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ক্ষুদ্ধ হয়ে পড়ে। শোকজে বলা হয়, একই অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদ্য বিদায়ী সভাপতি বীর মুক্তিযোদ্বা এনামুল করিম মজুমদার বাদল উপস্থিত হলেও তাকে সম্মানজনক আসন না দেয়া ও জামাত নেতাদের অতিথি করায় তিনি অপমানিত হওয়ায় সভাস্থল ত্যাগ করে বিষয়টি তাৎক্ষনিক জেলা ও উপজেলা নেতাদের বিষয়টি অবহিত করেন।
আগামী তিনদিনের মধ্যে চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান ভুট্টেুাকে এ বিষয়ে সন্তোষজনক জবাব দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে। অন্যথায় দলীয় গঠনতন্ত্র মোতাবেক চেয়ারম্যান ভুট্টেুার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে উল্লেখ করা হয়।

ট্যাগ :

আরও পড়ুন


Logo