ফেনী
বুধবার, ১৬ই জুন, ২০২১ ইং, বিকাল ৪:০৫
, ৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী
শিরোনাম:
আবু ত্বহার সন্ধানের দাবীতে ফেনীতে মানববন্ধন ফেয়ার’র নির্বাহী পরিচালক হলেন শামীম মধুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে মেয়র স্বপন মিয়াজীর অনুদান প্রদান পরশুরামে ছাত্রলীগ নেতা সৈকতের বনজ বাগানে আগুন ধরিয়ে দিয়েছে দৃর্বৃত্তরা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক-বালিকা অনুর্ধ্ব-১৭ শুরু  নিজাম হাজারীর সাথে ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির সৌজন্য সাক্ষাত ফেনীতে রোটারী পদ্মা জোনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত বাদলের ওপর হামলা, কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা পরশুরাম উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা দাগনভূঁইয়ায় সাংবাদিকের বাড়ীতে হামলা-দখল চেষ্টার ঘটনায় গ্রেফতার ২

ফুলগাজীতে শোবার ঘর থেকে ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

ফেনীর ফুলগাজীতে শোবার ঘরে পড়ে থাকা বেসরকারি ব্যাংক কর্মকর্তা রঞ্জন দেবনাথ (৩২) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত নয়টার দিকে উপজেলা সদরের একটি ভাড়া বাসা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। তিনি ফুলগাজী উপজেলা সদরে ডাচ্-বাংলা ব্যাংকের একটি বুথের সহকারী ম্যানেজার (এডিসি-এগ্রিভেটিভ) হিসেবে কর্মরত ছিলেন।ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার ওড়ল গ্রামের রাজকুমার দেবনাথের ছেলে রঞ্জন।

ফুলগাজী ডাচ্-বাংলা ব্যাংক বুথের সহায়ক ভুবন চন্দ্র দাস জানান, রঞ্জন দেবনাথ গত বুধবার থেকে জ্বর ও ডায়রিয়ায় ভুগছিলেন। অসুস্থ অবস্থায় ওই দিন দুপুরে তিনি বাসায় চলে যান। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বেলা ৩টা পর্যন্ত তাঁর কর্মস্থলে থাকার কথা থাকলেও তিনি অফিসে আসেননি। পরে তাঁর মুঠোফোনে বারবার কল করা হলেও তিনি ধরেননি। দুপুরে তাঁর ভাড়া বাসায় গিয়ে তাঁকে ডাকাডাকি করা হয়। কিন্তু এতে তাঁর কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। বিকেলে আবারও তাঁর কক্ষের দরজা ধাক্কানো ও তাঁকে ডাকাডাকি করা হয়। এতেও তাঁর কোনো সাড়া না পেয়ে বিষয়টি বাড়ির মালিক সুমন মিয়া ও ফুলগাজী থানা-পুলিশকে জানানো হয়। খবর পেয়ে ফুলগাজী থানা-পুলিশ রাতে এসে বাসার দরজা ভেঙে শয়নকক্ষ থেকে তাঁর লাশ উদ্ধার করে।

ফুলগাজী থানার ওসি মোহাম্মদ কুতুব উদ্দীন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই ব্যাংক কর্মকর্তা ডায়রিয়া অথবা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। লাশটি ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে বলে তিনি জানান।

ট্যাগ :

আরও পড়ুন


Logo