ফেনী
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ভোর ৫:৫২
, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

জাতীয় পার্টিতে যোগদান করলেন ইঞ্জিনিয়ার এনায়েত ও আরমান

ফেনীর বিশিষ্ট দুই ব্যক্তিসহ শতাধিক নেতা-কর্মী জাতীয় পার্টিতে যোগদান করেছেন। বুধবার দুপুরে পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে

জনাকীর্ণ এক অনুষ্ঠানে এ যোগদান অনুষ্ঠান হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের।বিশেষ অতিথি ছিলেন জাপার মহাসচিব জিয়া উদ্দীন বাবলু, প্রেসিডিয়াম মেম্বার ও ফেনী-৩ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা কমিটির উপদেষ্টা লেঃ জেনারেল (অব.) মাসুদ উদ্দীন চৌধুরী,প্রেসিডিয়াম মেম্বার ও সংরক্ষিত সংসদ সদস্য নাজমা আকতার, উপদেষ্টা মন্ডলীর সদস্য মনিরুল ইসলাম মিলন ও চেয়ারম্যানের বিশেষ সহকারী আবদুস সবুর আসুূদ।

ফেনী জেলা জাতীয় পার্টির প্রথম যুগ্ম-আহবায়ক ও সদস্য সচিব (চলতি দায়িত্ব) এম এম ইকবাল আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আহবায়ক মোতাহের হোসেন চৌধুরী রাশেদ, যুগ্ম-আহবায়ক জহিরুল ইসলাম ভিপি জহির, জেলা জাতীয় পার্টির সদস্য ও দাগনভুঞা উপজেলা যুগ্ম-আহবায়ক ফারহানা আইরিন, ফেনী সদর উপজেলা আহবায়ক আজিজুর রসুল মিলন ও দাগনভুঞা উপজেলা যুগ্ম-আহবায়ক মাওলানা আবদুর রহিম প্রমুখ।

জাতীয় পার্টির রাজনৈতিক আদর্শে অনুপ্রাণীত হয়ে তাঁরা যোগদান করেছেন বলে জানিয়েছেন। ইন্জিনিয়ার এনায়েতুর রহমান সড়ক ও জনপথ বিভাগের সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী। তিনি ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও নজরুল ইসলাম হলের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ছিলেন ।আজীবন সদস্য ইন্জিনিয়ার্স ইনস্টিটিউট অব বাংলাদেশ (আইইবি) ও ফেনী সমিতি-ঢাকা।এছাড়া তিনি ম্যাক্স গ্রুপের সিনিয়র জেনারেল ম্যানেজার পদে কর্মরত আছেন। তাঁর গ্রামের বাড়ী দাগনভুঞা উপজেলার রামনগর ইউনিয়নের সেকান্দরপুরে। লিয়াকত আলী আরমান এনজিও আরবান ইয়ুথ সোসাইটি ও ফেনী জেলা ফ্রিল্যান্সার এসোসিয়েশনের চেয়ারম্যান, ফেনী জেলা এনজিও ফেডারেশন ও খাদ্য অধিকার ফেনী জেলার সাধারন সম্পাদক, নিরাপদ সড়ক চাই-ফেনী জেলা ও কাস্টমার রাইটস এক্ট-ফেনীর নেতৃত্বেও রয়েছেন। ।তিনি চট্টগ্রামের এমইএইচ কলেজের সাবেক ছাত্রনেতা। আরমান ফেনীর ফুলগাজী উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের ফতেহপুর গ্রামের অধিবাসী।

ট্যাগ :

আরও পড়ুন


Logo