ফেনী
বুধবার, ১৬ই জুন, ২০২১ ইং, বিকাল ৪:৫৭
, ৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী
শিরোনাম:
আবু ত্বহার সন্ধানের দাবীতে ফেনীতে মানববন্ধন ফেয়ার’র নির্বাহী পরিচালক হলেন শামীম মধুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে মেয়র স্বপন মিয়াজীর অনুদান প্রদান পরশুরামে ছাত্রলীগ নেতা সৈকতের বনজ বাগানে আগুন ধরিয়ে দিয়েছে দৃর্বৃত্তরা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক-বালিকা অনুর্ধ্ব-১৭ শুরু  নিজাম হাজারীর সাথে ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির সৌজন্য সাক্ষাত ফেনীতে রোটারী পদ্মা জোনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত বাদলের ওপর হামলা, কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা পরশুরাম উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা দাগনভূঁইয়ায় সাংবাদিকের বাড়ীতে হামলা-দখল চেষ্টার ঘটনায় গ্রেফতার ২

সালেহউদ্দিন চৌধুরী স্মৃতি গোল্ডকাপ টুর্নামেন্টে লড়বে হাজী ইমাম বক্স ইয়াং সোসাইটি

হাজী ইমাম বক্স ইয়াং সোসাইটি। ফেনী পৌরসভার ১০ নং ওয়ার্ড এলাকার একটি ক্রীড়া ও সমাজ উন্নয়ন মুলক সংগঠন। গত কয়েক বছর ধরে এই সংগঠনটি বেশ কিছু টুর্নামেন্টে দাপটের সাথে অংশ নিয়ে আসছে।

এই প্রথমবার বীর মুক্তিযোদ্ধা সালেহ উদ্দিন আহমেদ চৌধুরী স্মৃতি গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর মত বড় আসরে অংশ নিয়ে প্রতিদন্দি পক্ষের সাথে লড়বে।

বাবলুকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে হাজী ইমাম বক্স ইয়াং সোসাইটি।দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন ইমন চৌধুরী।

শনিবার সকাল নয়টায় সাতকুচিয়া একাদশের বিপক্ষে মাঠে নামবে হাজী ইমাম বক্স ইয়াং সোসাইটি।

ইয়াং সোসাইটির ক্রিকেট দলের ম্যানেজার ইমন চৌধুরী জানিয়েছেন , টিম কম্বিনেশন খুবই ভালো।টিম সদস্যরা সেরাটা দিতে পারলে আর আল্লাহ তায়ালার সহায়তা থাকলে শিরোপা জেতা সম্ভব।

সার্বিক সহযোগিতায় আছেন “নুর এন্টার প্রাইজ” এবং “কার হাটের” মত স্বনামধন্য দুইটি প্রতিষ্ঠান। দলের মেনেজমেন্টে আছেন মাসুদ ,টিটু,বিকি,শাওন প্রমুখ।

ট্যাগ :

আরও পড়ুন


Logo