ফেনী
বুধবার, ১৬ই জুন, ২০২১ ইং, বিকাল ৪:৫৯
, ৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী
শিরোনাম:
আবু ত্বহার সন্ধানের দাবীতে ফেনীতে মানববন্ধন ফেয়ার’র নির্বাহী পরিচালক হলেন শামীম মধুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে মেয়র স্বপন মিয়াজীর অনুদান প্রদান পরশুরামে ছাত্রলীগ নেতা সৈকতের বনজ বাগানে আগুন ধরিয়ে দিয়েছে দৃর্বৃত্তরা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক-বালিকা অনুর্ধ্ব-১৭ শুরু  নিজাম হাজারীর সাথে ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির সৌজন্য সাক্ষাত ফেনীতে রোটারী পদ্মা জোনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত বাদলের ওপর হামলা, কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা পরশুরাম উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা দাগনভূঁইয়ায় সাংবাদিকের বাড়ীতে হামলা-দখল চেষ্টার ঘটনায় গ্রেফতার ২

কাজিরবাগে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সাইফুল আহমেদ (২৯) নামে সাবেক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন।এসময় মাসুম মির্জা নামে আরেক যুবক আহত হয়। শনিবার রাতে ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের সদর উপজেলার কাজিরবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রোববার সকালে ফুলগাজী সদর ইউনিয়নের ঘনিয়া মোড়া গ্রামে জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় অংশ নেন ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আব্দুল আলিম মজুমদার, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার ও জেলা আওয়ামী লীগের সদস্য জামাল উদ্দিন প্রমুখ।

নিহত সাইফুল আহমেদ ফুলগাজী সদর ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক আরএমও ইকবাল হোসেন বলেন, মোটরসাইলের দু’আরোহী আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) ওমর হায়দার জানান, ফুলগাজী থেকে ফেনী যাচ্ছিলেন সাইফুল ও মাসুম মির্জা। কাজিরবাগে চেয়ারম্যান নার্সারির কাছে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপকে পাশ দিতে গিয়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা লাগে। তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন।

ট্যাগ :

আরও পড়ুন


Logo