ফেনী
শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:০৭
, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

আইপিএলে মুখোমুখি কলকাতা-রাজস্থান

আইপিএল এর হাই ভোল্টেজ ম্যাচে জয়ের জন্য মরিয়া হয়ে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস। সাকিব ও মুস্তাফিজের কারণে এই ম্যাচ নিয়ে বাড়তি উন্মাদনা বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের মধ্যে।এবারের আইপিএলে সাকিবের কলকাতা ও মুস্তাফিজের রাজস্থান কোনো দলই তেমন একটা সুবিধা করতে পারছে না। দুই দলই ৪টি করে ম্যাচ খেলে জিতেছে মাত্র ১টিতে, হেরেছে বাকি ৩টিতে। পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান তৈরী করতে এই ম্যাচে জয়ের জন্য মুখিয়ে থাকবে দুই দলই।

রাজস্থানের একাদশে মুস্তাফিজের থাকার সম্ভাবনা রয়েছে , যদিও এখনো অনিশ্চয়তা কলকাতার একাদশে সাকিবের উপস্থিতি নিয়ে। পারফর্ম এর কারণে সাকিব কলকাতার একাদশে নিশ্চিত নন।

২০২১ আসরে দলের প্রথম তিনটিতে খেললেও সাকিব ছিলেন না সর্বশেষ ম্যাচে। চোট কাটিয়ে একাদশে ফিরেছেন সুনীল নারাইন। বিদেশি কোটায় ৪ জন খেলোয়াড়ের অধিক নেওয়ার সুযোগ নেই, তাই নারাইন একাদশে থাকলে সাকিব থাকবেন না তা প্রায় নিশ্চিত। গত ম্যাচে কলকাতার বোলাররা পারফর্ম করতে না পারলেও তুলনামূলকভাবে ভালো ছিলো নারাইনের বোলিং। তাই তাকে একাদশ থেকে বাদ দেওয়ার সম্ভাবনা খুবই কম। ব্যাট হাতে অবশ্য সাকিব বা নারাইন কেউই এখনও ভালো কিছু করে দেখাতে পারেনি।

অন্যদিকে এখন পর্যন্ত চারটি ম্যাচেই খেলা হয়েছে রাজস্থানের হয়ে মুস্তাফিজের। বল হাতে রাজস্থানের ভরসার পাত্রে পরিণত হয়েছেন তিনি। কলকাতার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে তাই রাজস্থানের একাদশে প্রায় নিশ্চিত বাংলাদেশি এই বা হাতি পেসার।

শনিবার (২৪ এপ্রিল) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

ট্যাগ :

আরও পড়ুন


Logo