ফেনী
বুধবার, ১৬ই জুন, ২০২১ ইং, বিকাল ৪:২৯
, ৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী
শিরোনাম:
আবু ত্বহার সন্ধানের দাবীতে ফেনীতে মানববন্ধন ফেয়ার’র নির্বাহী পরিচালক হলেন শামীম মধুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে মেয়র স্বপন মিয়াজীর অনুদান প্রদান পরশুরামে ছাত্রলীগ নেতা সৈকতের বনজ বাগানে আগুন ধরিয়ে দিয়েছে দৃর্বৃত্তরা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক-বালিকা অনুর্ধ্ব-১৭ শুরু  নিজাম হাজারীর সাথে ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির সৌজন্য সাক্ষাত ফেনীতে রোটারী পদ্মা জোনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত বাদলের ওপর হামলা, কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা পরশুরাম উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা দাগনভূঁইয়ায় সাংবাদিকের বাড়ীতে হামলা-দখল চেষ্টার ঘটনায় গ্রেফতার ২

আইপিএলে মুখোমুখি কলকাতা-রাজস্থান

আইপিএল এর হাই ভোল্টেজ ম্যাচে জয়ের জন্য মরিয়া হয়ে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস। সাকিব ও মুস্তাফিজের কারণে এই ম্যাচ নিয়ে বাড়তি উন্মাদনা বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের মধ্যে।এবারের আইপিএলে সাকিবের কলকাতা ও মুস্তাফিজের রাজস্থান কোনো দলই তেমন একটা সুবিধা করতে পারছে না। দুই দলই ৪টি করে ম্যাচ খেলে জিতেছে মাত্র ১টিতে, হেরেছে বাকি ৩টিতে। পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান তৈরী করতে এই ম্যাচে জয়ের জন্য মুখিয়ে থাকবে দুই দলই।

রাজস্থানের একাদশে মুস্তাফিজের থাকার সম্ভাবনা রয়েছে , যদিও এখনো অনিশ্চয়তা কলকাতার একাদশে সাকিবের উপস্থিতি নিয়ে। পারফর্ম এর কারণে সাকিব কলকাতার একাদশে নিশ্চিত নন।

২০২১ আসরে দলের প্রথম তিনটিতে খেললেও সাকিব ছিলেন না সর্বশেষ ম্যাচে। চোট কাটিয়ে একাদশে ফিরেছেন সুনীল নারাইন। বিদেশি কোটায় ৪ জন খেলোয়াড়ের অধিক নেওয়ার সুযোগ নেই, তাই নারাইন একাদশে থাকলে সাকিব থাকবেন না তা প্রায় নিশ্চিত। গত ম্যাচে কলকাতার বোলাররা পারফর্ম করতে না পারলেও তুলনামূলকভাবে ভালো ছিলো নারাইনের বোলিং। তাই তাকে একাদশ থেকে বাদ দেওয়ার সম্ভাবনা খুবই কম। ব্যাট হাতে অবশ্য সাকিব বা নারাইন কেউই এখনও ভালো কিছু করে দেখাতে পারেনি।

অন্যদিকে এখন পর্যন্ত চারটি ম্যাচেই খেলা হয়েছে রাজস্থানের হয়ে মুস্তাফিজের। বল হাতে রাজস্থানের ভরসার পাত্রে পরিণত হয়েছেন তিনি। কলকাতার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে তাই রাজস্থানের একাদশে প্রায় নিশ্চিত বাংলাদেশি এই বা হাতি পেসার।

শনিবার (২৪ এপ্রিল) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

ট্যাগ :

আরও পড়ুন


Logo