ফেনী
বুধবার, ১৬ই জুন, ২০২১ ইং, বিকাল ৫:৩৭
, ৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী
শিরোনাম:
আবু ত্বহার সন্ধানের দাবীতে ফেনীতে মানববন্ধন ফেয়ার’র নির্বাহী পরিচালক হলেন শামীম মধুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে মেয়র স্বপন মিয়াজীর অনুদান প্রদান পরশুরামে ছাত্রলীগ নেতা সৈকতের বনজ বাগানে আগুন ধরিয়ে দিয়েছে দৃর্বৃত্তরা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক-বালিকা অনুর্ধ্ব-১৭ শুরু  নিজাম হাজারীর সাথে ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির সৌজন্য সাক্ষাত ফেনীতে রোটারী পদ্মা জোনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত বাদলের ওপর হামলা, কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা পরশুরাম উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা দাগনভূঁইয়ায় সাংবাদিকের বাড়ীতে হামলা-দখল চেষ্টার ঘটনায় গ্রেফতার ২

ছাগলনাইয়ায় হাতুড়ে চিকিৎসকের জরিমানা

ছাগলনাইয়ায় ‘হাড় ভাঙ্গার চিকিৎসালয়’ খুলে প্রতারণা করে চিকিৎসা সেবা চালানোর অপরাধে হাতুড়ে চিকিৎসক আবদুল মোতালেবের ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে পৌর শহরের জমদ্দার বাজারে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হোমায়রা ইসলাম অভিযান চালিয়ে এ জরিমানা করেন। এসময় প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়।

সূত্র জানায়, হাড়ভাঙ্গা সিকিৎসালয়ে বহু বছর যাবৎ তোফায়েল আহাম্মদ নামক হক ব্যক্তি হাড় ভাঙ্গা রোগীর চিকিৎসা সেবা দিয়ে আসছে। বর্তমানে তার ছেলে আবদুল মোতালেব হাড় ভাঙ্গার চিকিৎসা করে আসছিলেন। সম্প্রতি আজমাইন হোসেন নামে এক মাদ্রাসা ছাত্রের হাতের হাড় ভাঙ্গার ভুল চিকিৎসা করার অভিযোগ করে তার পরিবার।দীর্ঘদিন ধরে চিকিৎসার নামে প্রতারণা করে আসছে এমন অভিযোগের ভিত্তিতে ছাগলনাইয়া পৌর শহরের জমদ্দার বাজারে ওই প্রতিষ্ঠানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

ট্যাগ :

আরও পড়ুন


Logo