ফেনী
বুধবার, ১৬ই জুন, ২০২১ ইং, বিকাল ৫:০৭
, ৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী
শিরোনাম:
আবু ত্বহার সন্ধানের দাবীতে ফেনীতে মানববন্ধন ফেয়ার’র নির্বাহী পরিচালক হলেন শামীম মধুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে মেয়র স্বপন মিয়াজীর অনুদান প্রদান পরশুরামে ছাত্রলীগ নেতা সৈকতের বনজ বাগানে আগুন ধরিয়ে দিয়েছে দৃর্বৃত্তরা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক-বালিকা অনুর্ধ্ব-১৭ শুরু  নিজাম হাজারীর সাথে ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির সৌজন্য সাক্ষাত ফেনীতে রোটারী পদ্মা জোনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত বাদলের ওপর হামলা, কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা পরশুরাম উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা দাগনভূঁইয়ায় সাংবাদিকের বাড়ীতে হামলা-দখল চেষ্টার ঘটনায় গ্রেফতার ২

সুপার ওভারে হায়দরাবাদকে হারালো দিল্লী

আইপিএলের ২০২১ এ প্রথম সুপার ওভারের দেখা মিললো বিশ তম ম্যাচে। টানটান সুপার ওভারের এই ম্যাচে হায়দরাবাদকে হারিয়েছে দিল্লী।চেন্নাইয়ে দিল্লী ক্যাপিটালস প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫৯ রান সংগ্রহ করে। দলের হয়ে সর্বোচ্চ ৩৯ বলে ৫৩ রান করেন পৃথ্বী শাও।হায়দরাবাদের পক্ষে দুটি উইকেট শিকার করেন সিদ্ধার্থ কৌল।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৯ রান সংগ্রহ করে হায়দ্রাবাদও। উইলিয়ামসন ৫১ বলে ৬৬ রান করেন যা দলের পক্ষে সর্বোচ্চ। শেষ ওভারে জয়ের জন্য দলটির প্রয়োজন ছিল ১৬ রান। রাবাদার করা ওভার থেকে সূচিত ৬ বলে ১৫ রান করে অপরাজিত থাকেন।

দিল্লী ক্যাপিটালস এর পক্ষে আভেশ খান তিনটি ও অক্ষর পেটেল দুইটি উইকেট শিকার করেন। খেলাটি শেষ পর্যন্ত সুপার ওভারে পরিনত হয়।

সুপার ওভারে দিল্লী ক্যাপিটালস এর হয়ে বল করতে আসেন পেটেল। সানরাইজার্স সেই ওভার থেকে সংগ্রহ করেন মাত্র ৭ রান। দিল্লীর ক্যাপিটালস এর বিপক্ষে বল করতে দেওয়া হয় রশিদ খানকে।
রশিদ খানও আশার আলো দেখিয়েছিলেন সানরাইজার্স হায়দ্রাবাদকে। কিন্তু টানটান উত্তেজনার এই ম্যাচে জয় নিয়ে মাঠ ছাড়ে দিল্লী ক্যাপিটালস।

ট্যাগ :

আরও পড়ুন


Logo