ফেনী
বুধবার, ১৬ই জুন, ২০২১ ইং, বিকাল ৪:৪১
, ৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী
শিরোনাম:
আবু ত্বহার সন্ধানের দাবীতে ফেনীতে মানববন্ধন ফেয়ার’র নির্বাহী পরিচালক হলেন শামীম মধুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে মেয়র স্বপন মিয়াজীর অনুদান প্রদান পরশুরামে ছাত্রলীগ নেতা সৈকতের বনজ বাগানে আগুন ধরিয়ে দিয়েছে দৃর্বৃত্তরা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক-বালিকা অনুর্ধ্ব-১৭ শুরু  নিজাম হাজারীর সাথে ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির সৌজন্য সাক্ষাত ফেনীতে রোটারী পদ্মা জোনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত বাদলের ওপর হামলা, কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা পরশুরাম উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা দাগনভূঁইয়ায় সাংবাদিকের বাড়ীতে হামলা-দখল চেষ্টার ঘটনায় গ্রেফতার ২

শ্রমিকদের বেতন ও বোনাস সময়মত পরিশোধ করুন

মহান মে দিবস উপলক্ষে বাংলাদেশের শ্রমিক শ্রেনীর পাশাপাশি বিশ্বের খেটে খাওয়া সকল মানুষের প্রতি গভীর শ্রদ্ধা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম মেম্বার, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য লেঃ জেনারেল অবঃ মাসুদ উদ্দিন চৌধুরী এমপি।

তিনি বলেন, মহান মে দিবস আমাদের সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে শেখায়। মে দিবস শ্রমিক শ্রেনীর ওপর নির্যাতন ও বঞ্চনার বিরুদ্ধে প্রতিবাদ করতে শেখায়।
যারা শ্রমজীবি মানুষের অধিকার নিয়ে ছিনিমিনি খেলে, মে দিবস তাদের প্রতিরোধ করতে শেখায়। মাসুদ চৌধুরী এমপি সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, মহামারি করোনাকালে খেটে- খাওয়া শ্রমজীবি মানুষের প্রতি সবাই সদয় থাকুন।
রমজান এবং ঈদকে সামনে রেখে শ্রমিকদের বেতন ও বোনাস সময়মত পরিশোধ করুন। যে কোন ন্যায্য দাবী আদায়ে শ্রমিকদেরঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।
লেঃ জেনারেল অবঃ মাসুদ উদ্দিন চৌধুরী আশা প্রকাশ করে বলেন, এই দূঃসময় বেশি দিন থাকবে না। প্রকৃতি আবারো স্বাভাবিক হবে, নিরাপদ হবে আমাদের প্রিয় পৃথিবী। যে কোন পরিস্থিতিতে আমরা দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

ট্যাগ :

আরও পড়ুন


Logo