ফেনী
বুধবার, ১৬ই জুন, ২০২১ ইং, বিকাল ৫:১৬
, ৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী
শিরোনাম:
আবু ত্বহার সন্ধানের দাবীতে ফেনীতে মানববন্ধন ফেয়ার’র নির্বাহী পরিচালক হলেন শামীম মধুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে মেয়র স্বপন মিয়াজীর অনুদান প্রদান পরশুরামে ছাত্রলীগ নেতা সৈকতের বনজ বাগানে আগুন ধরিয়ে দিয়েছে দৃর্বৃত্তরা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক-বালিকা অনুর্ধ্ব-১৭ শুরু  নিজাম হাজারীর সাথে ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির সৌজন্য সাক্ষাত ফেনীতে রোটারী পদ্মা জোনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত বাদলের ওপর হামলা, কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা পরশুরাম উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা দাগনভূঁইয়ায় সাংবাদিকের বাড়ীতে হামলা-দখল চেষ্টার ঘটনায় গ্রেফতার ২

ফেনীতে পৃথক অভিযানে গাঁজাসহ তিনজন গ্রেপ্তার

 

ফেনীতে পৃথক অভিযানে ২৪ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার মধ্যরাতে ফেনী সদর উপজেলা ও ছাগলনাইয়া থেকে তাঁদেরকে গ্রেপ্তার করা হয়। এরা হলেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সাতঘরিয়া এলাকার মো. খলিল (৩৫), মো. রিপন (৩০) ও ফেনীর ছাগলনাইয়া উপজেলার নিজকুঞ্জরা এলাকার মো. সাহাব উদ্দিন (২৮)।

র‌্যাব জানায়, ফেনী সদর উপজেলার মোহাম্মদ আলী বাজার এলাকায় অভিযান চালিয়ে খলিল ও রিপনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। অন্যদিকে, ছাগলনাইয়া উপজেলার নিজকুঞ্জরা এলাকার ফিলিং স্টেশনের সামনে থেকে নেশাজাতীয় ৪৮টি সিরাপের বোতলসহ মো. সাহাব উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক মো. মাহফুজুর রহমান বলেন, ফেনী সদর মডেল থানায় ও ছাগলনাইয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করে ওই তিনজনকে গ্রেপ্তার দেখিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

ট্যাগ :

আরও পড়ুন


Logo