ফেনী
বুধবার, ১৬ই জুন, ২০২১ ইং, বিকাল ৪:৩৬
, ৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী
শিরোনাম:
আবু ত্বহার সন্ধানের দাবীতে ফেনীতে মানববন্ধন ফেয়ার’র নির্বাহী পরিচালক হলেন শামীম মধুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে মেয়র স্বপন মিয়াজীর অনুদান প্রদান পরশুরামে ছাত্রলীগ নেতা সৈকতের বনজ বাগানে আগুন ধরিয়ে দিয়েছে দৃর্বৃত্তরা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক-বালিকা অনুর্ধ্ব-১৭ শুরু  নিজাম হাজারীর সাথে ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির সৌজন্য সাক্ষাত ফেনীতে রোটারী পদ্মা জোনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত বাদলের ওপর হামলা, কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা পরশুরাম উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা দাগনভূঁইয়ায় সাংবাদিকের বাড়ীতে হামলা-দখল চেষ্টার ঘটনায় গ্রেফতার ২

পরশুরামে নিখোঁজের ২৭ দিন পর নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার

ফেনীর পরশুরামে নিখোঁজের ২৭ দিন পর মো. ইয়াছিন (২৭) নামের এক নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মো. সেলিম (২৮) নামের একজনকে আটক করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী এলাকার রাঙ্গামাটিয়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ইয়াছিন মির্জানগর ইউনিয়নের সীমান্তবর্তী এলাকার রাঙ্গামাটিয়া গ্রামের হাসান আহাম্মদ গুরু মিয়ার ছেলে।

আটক মো. সেলিম মাটিয়ারাঙ্গা গ্রামের আবুল কালামের ছেলে।

পুলিশ জানায়, গত ১৩ এপ্রিল পরশুরামের রাঙ্গামাটিয়া গ্রাম থেকে নিখোঁজ হন ইয়াছিন। বিভিন্ন স্থানে খুঁজে তার সন্ধান না পেয়ে পরশুরাম থানায় একটি নিখোঁজ ডায়রি করে পরিবার। একপর্যায়ে বিষয়টি ফেনীর গোয়েন্দা পুলিশকে অবহিত করা হয়। রোববার দুপুরে ইয়াছিনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি নুরুজ্জামান জানান, পরিবারের দেয়া তথ্যমতে মাটিয়ারাঙ্গা গ্রামের শ্রমিক মো. সেলিমকে আটক করে জিজ্ঞাসাবাদ করে এ হত্যাকা- সম্পর্কে কিছু তথ্য পাওয়া গেছে। তার দেয়া তথ্য অনুযায়ী রোববার ভারত সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াছিনের মরদেহ উদ্ধার করা হয়।

ট্যাগ :

আরও পড়ুন


Logo