ফেনী
বুধবার, ১৬ই জুন, ২০২১ ইং, বিকাল ৪:০৯
, ৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী
শিরোনাম:
আবু ত্বহার সন্ধানের দাবীতে ফেনীতে মানববন্ধন ফেয়ার’র নির্বাহী পরিচালক হলেন শামীম মধুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে মেয়র স্বপন মিয়াজীর অনুদান প্রদান পরশুরামে ছাত্রলীগ নেতা সৈকতের বনজ বাগানে আগুন ধরিয়ে দিয়েছে দৃর্বৃত্তরা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক-বালিকা অনুর্ধ্ব-১৭ শুরু  নিজাম হাজারীর সাথে ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির সৌজন্য সাক্ষাত ফেনীতে রোটারী পদ্মা জোনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত বাদলের ওপর হামলা, কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা পরশুরাম উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা দাগনভূঁইয়ায় সাংবাদিকের বাড়ীতে হামলা-দখল চেষ্টার ঘটনায় গ্রেফতার ২

জনপ্রিয়তাই কাল হয়েছে গাজী মানিকের

গাজী হাবিবুল্লাহ মানিক। ফেনী জেলা বিএনপির যুগ্ম আহবায়ক পদে দায়িত্ব পালন করছেন। কেন্দ্র থেকে শুরু করে ফেনী জেলার তৃনমূল নেতাকর্মীদের মধ্যে গাজী মানিকের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে তার ঘনিষ্টজনরা জানান। বিএনপির এ নেতাকে আপোষহীন হিসাবে জানে অনেকেই।একমাত্র জনপ্রিয়তার কারনেই রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে আর্থিকসহ নানাভাবে ক্ষতিগ্রস্থ হয়েছেন গাজী মানিক।
দলীয় সূত্রে জানাগেছে, ফেনীতে পুলিশ ও সরকার দলীয় নেতাদের সাথে বিএনপি ও সহযোগী সংগঠনের কয়েকজন নেতা আঁতাত করে হামলা-মামলা থেকে রক্ষা পেলেও গাজী মানিক রক্ষা পায়নি। জনপ্রিয়তার কারনেই বারবার রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে নাশকতাসহ প্রায় ৮০ টি মামলার আসামি হয়েছেন গাজী মানিক। এসব মামলায় একাধিকার কারাভোগ করা ছাড়াও আদালতে হাজিরা দেয়ার মাধ্যমে প্রতিনিয়ত হয়রানির শিকার হতে হচ্ছে তাকে। সর্বশেষ সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকার বিরোধী স্টাটাস দেয়াকে কেন্দ্র করে ছাত্রদলের এক নেতা গ্রেফতার হয়।এ ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের দায়েরকৃত মামলায় গাজী মানিককেও আসামি করা হয়। এখন ফেরারী হয়ে তাকে ঘুরতে হচ্ছে।

এদিকে অভিযোগ রয়েছে সরকার দলীয় নেতাদের সাথে আঁতাত করে ঠিকাদারি কাজ করে যাচ্ছেন বিএনপির কিছু নেতাকর্মী। কিন্তু এতে নিজেকে জড়ানো থেকে বিরত থাকেন আপোষহীন নেতা গাজী মানিক। ফেনী জেলা বিএনপির প্রচার সম্পাদক ও জেলা যুবদলের সভাপতিসহ ছাত্রদলের বিভিন্ন পদে সুনামের সহিত দায়িত্ব পালন করেছিলেন গাজী মানিক।

এছাড়া বিগত দিতে সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে গাজী মানিকের সক্রিয় ভূমিকা ছিল বলে দলীয় নেতাকর্মীরা জানান।

ট্যাগ :

আরও পড়ুন


Logo