ফেনী
বুধবার, ১৬ই জুন, ২০২১ ইং, বিকাল ৫:১৭
, ৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী
শিরোনাম:
আবু ত্বহার সন্ধানের দাবীতে ফেনীতে মানববন্ধন ফেয়ার’র নির্বাহী পরিচালক হলেন শামীম মধুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে মেয়র স্বপন মিয়াজীর অনুদান প্রদান পরশুরামে ছাত্রলীগ নেতা সৈকতের বনজ বাগানে আগুন ধরিয়ে দিয়েছে দৃর্বৃত্তরা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক-বালিকা অনুর্ধ্ব-১৭ শুরু  নিজাম হাজারীর সাথে ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির সৌজন্য সাক্ষাত ফেনীতে রোটারী পদ্মা জোনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত বাদলের ওপর হামলা, কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা পরশুরাম উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা দাগনভূঁইয়ায় সাংবাদিকের বাড়ীতে হামলা-দখল চেষ্টার ঘটনায় গ্রেফতার ২

ফেনীতে পুলিশকে মারধরের ঘটনায় ২ ভাই গ্রেফতার

ফেনীর দাগনভূঞা বাজারে কর্তব্যরত ট্রাফিক কনস্টেবল বেলাল হোসেনকে মারধর করার ঘটনায় দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার দক্ষিণ ধর্মপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার দক্ষিণ ধর্মপুর গ্রামের বদরউদ্দিন ব্যাপারী বাড়ির সাহাবউদ্দিনের ছেলে শাহজালাল সবুজ ও জাহাঙ্গীর হোসেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ফেনীর ট্রাফিক বিভাগের কনস্টেবল বেলাল হোসেন মঙ্গলবার দুপুরে দাগনভূঞা বাজারের জিরো পয়েন্টে পুলিশ বক্স এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এ সময় বসুরহাট রোড থেকে আসা অটোরিকশাকে থামানোর জন্য সংকেত দিলে চালক দৌড়ে এসে ক্ষিপ্ত হয়ে যানজট নিরসনে ব্যাঘাত সৃষ্টি করে এবং কনস্টেবলকে টানাহেঁচড়া করে কিলঘুষি দেয়। পরে ব্যবসায়ীরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। ওই দন রাতেই শাহজালাল সবুজ ও জাহাঙ্গীর হোসেনকে আসামি করে থানায় মামলা করেন কনস্টেবল বেলাল।

দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমদ জানান, আসামিদের আদালতে পাঠানো হয়েছে ।

ট্যাগ :

আরও পড়ুন


Logo