ফেনী
বুধবার, ১৬ই জুন, ২০২১ ইং, বিকাল ৩:৫৭
, ৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী
শিরোনাম:
আবু ত্বহার সন্ধানের দাবীতে ফেনীতে মানববন্ধন ফেয়ার’র নির্বাহী পরিচালক হলেন শামীম মধুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে মেয়র স্বপন মিয়াজীর অনুদান প্রদান পরশুরামে ছাত্রলীগ নেতা সৈকতের বনজ বাগানে আগুন ধরিয়ে দিয়েছে দৃর্বৃত্তরা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক-বালিকা অনুর্ধ্ব-১৭ শুরু  নিজাম হাজারীর সাথে ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির সৌজন্য সাক্ষাত ফেনীতে রোটারী পদ্মা জোনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত বাদলের ওপর হামলা, কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা পরশুরাম উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা দাগনভূঁইয়ায় সাংবাদিকের বাড়ীতে হামলা-দখল চেষ্টার ঘটনায় গ্রেফতার ২

ফেনীতে দরজা ভেঙে পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার

ফেনীতে ভাড়া বাসার দরজা ভেঙে শফিকুল আজম (৫৫) নামের এক ট্রাফিক পুলিশ পরিদর্শকের (টিএ) লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় ফেনী শহরের চাড়িপুর এলাকার পাগলা মিয়া সড়কের আশিক মঞ্জিল থেকে এ লাশ উদ্ধার করা হয়।

ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদ্বীপ রায় জানিয়েছেন, ফেনী ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর শফিকুল আজম ফেনী পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড চাড়িপুর এলাকার ওই বাসায় একা থাকতেন। সন্ধ্যায় ঘরের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। ঠিক কি কারণে তার মৃত্যু হয়েছে এখনই বলা যাচ্ছেনা। তার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত পুলিশ কর্মকর্তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

ট্যাগ :

আরও পড়ুন


Logo