ফেনী
বুধবার, ১৬ই জুন, ২০২১ ইং, বিকাল ৪:৪৬
, ৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী
শিরোনাম:
আবু ত্বহার সন্ধানের দাবীতে ফেনীতে মানববন্ধন ফেয়ার’র নির্বাহী পরিচালক হলেন শামীম মধুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে মেয়র স্বপন মিয়াজীর অনুদান প্রদান পরশুরামে ছাত্রলীগ নেতা সৈকতের বনজ বাগানে আগুন ধরিয়ে দিয়েছে দৃর্বৃত্তরা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক-বালিকা অনুর্ধ্ব-১৭ শুরু  নিজাম হাজারীর সাথে ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির সৌজন্য সাক্ষাত ফেনীতে রোটারী পদ্মা জোনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত বাদলের ওপর হামলা, কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা পরশুরাম উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা দাগনভূঁইয়ায় সাংবাদিকের বাড়ীতে হামলা-দখল চেষ্টার ঘটনায় গ্রেফতার ২

সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম নির্ধারণ করলো বিটিআরসি

ডিজিটাল বাংলাদেশে দিনে দিনে ইন্টারনেটের চাহিদা বাড়ছে। তাই তো শহর থেকে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে এক রেটে ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবসা চালাতে ‘এক দেশ এক রেট’ ট্যারিফের আওতায় আসছে। এর আওতায় থাকছে তিনটি প্যাকেজ। রোববার (৬ জুন) এক অনুষ্ঠানে বিটিআরসি থেকে এই প্যাকেজ তিনটির দাম জানানো হয়েছে বলে খবর পাওয়া গেছে।

এর আগে শনিবার (০৫ জুন) বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার এ বিষয়ে বলেন, রোববার (৬ জুন) বেলা ৩টায় ভার্চ্যুয়াল মিটিংয়ে বিস্তারিত জানানো হবে।

জানা গেছে, প্রথম প্যাকেজের মূল্য মাসে সর্বোচ্চ ৫০০ টাকা, গতি ৫ এমবিপিএস (মেগাবাইট পার সেকেন্ড)। দ্বিতীয় প্যাকেজের মূল্য মাসে সর্বোচ্চ ৮০০ টাকা, গতি ১০ এমবিপিএস এবং তৃতীয় প্যাকেজের মূল্য মাসে সর্বোচ্চ ১ হাজার ২০০ টাকা আর এর গতি হতে পারে ২০এমবিপিএস।

ইন্টারনেট সেবাদাতারা এ বিষয়ে জানিয়েছেন, এই দাম কার্যকর হওয়ায় রাজধানী ঢাকায় ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম প্রতি প্যাকেজে ১০০-২০০ টাকা করে কমার সম্ভাবনা রয়েছে। এছাড়া দেশের জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের ব্যবহারকারীরা বেশি সুবিধা পাবেন।

ট্যাগ :

আরও পড়ুন


Logo