ফেনী
শুক্রবার, ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:০৯
, ২০শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি
শিরোনাম:

স্মার্ট ভিলেজ ও স্মার্ট সিটি কর্মশালার আয়োজন করছে ফেনী ইউনিভার্সিটি

শিক্ষার্থীদের আধুনিক শহর ও গ্রামের ধারনা দিতে ফেনী ইউনিভার্সিটি কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে আয়োজন করা হয়েছে “স্মার্ট ভিলেজ ও স্মার্ট সিটি” শীর্ষক অনলাইন কর্মশালা।

২৬ জুন শনিবার কর্মশালা অনুষ্ঠিত হবে। সকাল ৯:১৫ মিনিটে অনলাইন মাধ্যম জুমে অনুষ্ঠিতব্য কর্মশালার উদ্বোধন করা হবে। এটি সবার জন্য উন্মুক্ত থাকবে।

বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্দ্যোগে কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ফেনী ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক সাইফুদ্দীন শাহ।বিভাগীয় প্রধান(ইন-চার্জ), কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ বুসরাত জাহানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি থাকবেন ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা সভাপতি ও সদস্য আব্দুস সাত্তার। বিশেষ অতিথি থাকবেন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের ভাইস প্রেসিডেন্ট এ.কে. এম শাহেদ রেজা, প্রফেসর ড. মোঃ কায়কোবাদ,ব্রাক ইউনিভার্সিটি, ড. নাজমুল ‍সিদ্দীক, আলস্টার ইউনিভার্সিটি, ইউ.কে.।

এতে ড. মোস্তফা আল মাসুম শেখ এসডিএস,ডিএপি অস্ট্রেলিয়া, মোহাম্মদ জিলানী এসডিআইএ, কপিরাইট এজেন্সি অস্ট্রেলিয়া, ড. মোহাম্মদ সামসুদ্দিন আরেফিন অধ্যাপক, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ চট্টগ্রাম প্রযুক্তি ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়, অধ্যাপক ড. মোঃ নুর উন নবি, খুলনা ইউনিভার্সিটি, শিবু প্রসাধ বসু, খুলনা ইউনিভার্সিটি ও একুশে পদকপ্রাপ্ত ও বিশিষ্ট অভিনয় শিল্পী লাকী এনাম উপস্থিত থাকার কথা রয়েছে।

“স্মার্ট ভিজেল ও স্মার্ট সিটি” শীর্ষক এই কর্মশালার মূল উদ্দেশ্য বাংলাদেশের মধ্যে স্মার্ট সিটি তৈরির জন্য সম্ভাব্য রোডম্যাপ তৈরি করা। শিক্ষার্থীদের মাঝে এর গুরুত্ব তুলে ধরা।

ট্যাগ :

আরও পড়ুন


Logo