ফেনী
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৭:৫০
, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

প্রবাসে বিরোধের জের ধরে সোনাগাজীতে ভাইয়ের উপর সন্ত্রাসী হামলা

সৌদি আরবে বড় ভাই জসিম উদ্দিনের সাথে বিরোধের জের ধরে সোনাগাজীতে বড় ভাই আবদুল্লাহর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় তার ভাবি রোকসানা আক্তার বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় অভিযোগ দাখিল করেছেন।সোমবার সকালে আমিরাবাদ ইউনিয়নের তিন বাড়িয়া নাঠার পোল নামক স্থানে রাস্তার উপর এ ঘটনা ঘটেছে।

রোকসানা আক্তার জানান, সৌদি প্রবাসী জসিম উদ্দিনের সাথে প্রবাসে আবদুল্লাহ রিংকুর ভাই সৌদি প্রবাসী রুবেলের সাথে বিরোধ চলছে। সেই ঘটনার জের ধরে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তিন বাড়িয়া নাঠার পোল নামক স্থানে রাস্তার উপর রুবেলের ভাই আবদুল্লাহ রিংকু ও সন্ত্রাসী রফিকুল ইসলাম, মো: আরু, রসুল আহমদ এবং মো: শিপন আমার ভাসুর আবদুল্লাহকে কুপিয়ে ও পিটিয়ে দুই পা ভেঙ্গে দেয়। এসময় তার সাথে থাকা নগদ ২২ হাজার টাকা ও ১৬ হাজার টাকা দামের স্যামসাং স্মার্টফোন নিয়ে যায়। তার শোর-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।এসময় গুরুত্বর আহত অবস্থায় আবদুল্লাহকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।বর্তমানে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন তিনি।

এ ঘটনায় পরদিন বাদি হয়ে রোকসানা আক্তার হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম জানিয়েছেন, ভুক্তভোগীর অভিযোগ মামলা আকারে রেকর্ড করে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

ট্যাগ :

আরও পড়ুন


Logo