ফেনী
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ভোর ৫:৪৭
, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

নানা আয়োজনে ফেনীতে শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী ফেনীতে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০ টায় জেলা প্রশাসনের আয়োজনে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

এসময় ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, পুলিশ সুপার খোন্দকার নুর নবী,স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড.মঞ্জুরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) গোলাম জাকারিয়া, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আজগর আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুদুর রহমান, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম,  জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ, ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে জেলা প্রশাসকের কার্যালয়ের উন্মুক্ত চত্ত্বরে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে গাছের চারা বিতরণ করা হয়। বাদ জোহর তার আত্মার মাগফেরাত কামনা করে জেলার মসজিদে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করা হয়। মন্দিরগুলোতে আয়োজন করা হয় বিশেষ প্রার্থনার।

ট্যাগ :

আরও পড়ুন


Logo