ফেনী
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৬:৫৫
, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

ফেনীতে শোক দিবস উপলক্ষে বিভিন্ন মঠ-মন্দিরে গাছের চারা বিতরণ

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ফেনীতে বিভিন্ন মঠ-মন্দিরে বনজ, ফলজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে পৌর পূজা উদযাপন পরিষদের আয়োজনে ফেনীর জয়কালী মন্দিরে প্রাঙ্গনে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন জেলা পূজা পরিষদের সভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।

পৌর পূজা পরিষদের সভাপতি রাখাল চন্দ্র দাসের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সমর দেবনাথের সঞ্চালনায় বক্তব্য রাখেন- ফেনী পৌরসভার প্যানেল মেয়র মঞ্জু রানী দেবী, জয়কালী মন্দির পরিচালনা কমিটির সভাপতি বিরাজ কান্তি মজুমদার, জেলা পূজা পরিষদের যুগ্ম সম্পাদক লিটন সাহা, সাংগঠনিক সম্পাদক মরণ মজুমদার, জয়কালী মন্দির কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার তপন দাস ও সদর পূজা পরিষদের সভাপতি তপন বসাক। এসময় জেলা পূজা পরিষদের যুগ্ম সম্পাদক সহদেব দাস, পৌর পূজা পরিষদের যুগ্ম সম্পাদক সুরঞ্জিত নাগ ও সঞ্জয় সেনসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে পৌর এলাকার বিভিন্ন মঠ-মন্দির ও পৌর কমিটির ওয়ার্ড নেতৃবৃন্দের হাতে বনজ, ফলজ ও ঔষধি শতাধিক গাছের চারা তুলে দেন অতিথিবৃন্দ।

শেষে জয়কালী মন্দির প্রাঙ্গনে একটি গাছের চারা রোপণ করেন উদ্বোধক শুসেন চন্দ্র শীল।

ট্যাগ :

আরও পড়ুন


Logo