ফেনী
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৬:০৯
, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

ফেনীতে ভারতীয় তেলসহ অবৈধ ব্যবসায়ী আটক

ফেনী সদর উপজেলার তেমুহনী বাজার এলাকায় রোববার রাতে অভিযান চালিয়ে ১শ ৮৬ বোতল ভারতীয় নবরত্ন ও ৪শ ২৯ বোতল ইমামী তেল উদ্ধারসহ অবৈধ কারবারী মো. আব্দুল মতিন (৫০) কে আটক করেছে র‍্যাব। এসময় কসমেটিক্স বহনে ব্যবহৃত সিএনজি অটোরিকশা জব্দ করা হয়।সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করে পুলিশ।

সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে একব্যক্তি পার্শ্ববর্তী দেশ ভারত থেকে অবৈধভাবে বিদেশী প্রসাধনী এনে সিএনজিতে বহন করে ফেনীর তেমুহনী বাজার মেইন রোড সংলগ্ন বেলাল স্টীল ফার্নিচার এস এস এন্ড থাই এর সামনে পাঁকা রাস্তার উপর বিক্রয়ের জন্য অবস্থান করছে।এসময় র‍্যাবের
একটি দল ওই স্থানে উপস্থিত হওয়া মাত্রই একব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।র‍্যাব সদস্যরা ধাওয়া করে পাঁচগাছিয়ার দক্ষিন কাশিমপুর গ্রামের আব্দুর রউফের ছেলে মো. আব্দুল মতিন (৫০) কে আটক করে। আটককৃতকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তার হেফাজতে থাকা ৬টি প্লাস্টিকের বস্তার মধ্যে নবরত্ন তেল ১৮৬ বোতল, ইমামী তেল ৪২৯ বোতল উদ্ধার করা হয়। এসময় কসমেটিক্স বহনে ব্যবহৃত সিএনজি অটোরিকশা (ফেনী-থ-১১-২৩৬৪) জব্দ করা হয়।

ফেনীস্থ র‍্যাব-৭ এর কোম্পানী অধিনায়ক আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, আটককৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে পার্শ্ববর্তী দেশ ভারত হতে অবৈধ উপায়ে এসব প্রসাধনী সংগ্রহ করে বাংলাদেশের বিভিন্ন স্থানে পাইকারী বিক্রয় করে আসছে।

ট্যাগ :

আরও পড়ুন


Logo