ফেনী
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৭:১৮
, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

লেবাসের আড়ালে নারী কেলেঙ্কারি

বিরিঞ্চিতে খোনারের বিরুদ্ধে প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ

অভিযুক্ত জসিম খোনার/নিউজ না করতে প্রতিবেদকের নিকট খোনারের তদবির।

ফেনী শহরের বিরিঞ্চিতে খোনার লেবাসের আড়ালে জসিম উদ্দিনের নারী কেলেঙ্কারির নানা অভিযোগ উঠেছে। এছাড়া সহজ সরল মানুষকে তদবির আর বশীকরণের মিথ্যা প্রলোভন দেখিয়ে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে বিরিঞ্চি এলাকার আনিছপুকুরের দক্ষিণ পাড়ের একটি বাসায় তদবির আর বশীকরণের মাধ্যমে স্বামী স্ত্রীর মধ্যে অমিল, ব্যবসায় লোকসান, প্রেমিক-প্রেমিকা, শত্রুকে দমন, জিনে ধরাসহ বিভিন্ন জটিল ও কঠিন সমস্যা সমাধানের নামে খোনারী ব্যবসা চালিয়ে আসছিলেন জসিম উদ্দিন। এ ব্যবসার নামে প্রতারণা করে বিপুল অর্থ হাতিয়ে নেন তিনি।

রোকসানা আক্তার নামে এক ভুক্তভোগী জানান, তাঁর (রোকসানা) স্বামীর সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বাগবিতণ্ডা শুরু হলে সর্ম্পকের টানাপোড়ন শুরু হয়। লোক মুখে শুনে খোনার জসিমের দ্বারস্থ হলে তিনি সমাধানের আশ্বাস দিয়ে পঞ্চাশ হাজার টাকা নিয়েছেন। কিন্তু কোন উপকার হয়নি। বিষয়টি জানিয়ে জসিম খোনারের কাছ  থেকে টাকা ফেরত চাইলে তিনি হুমকি দেন বলে এ নারী অভিযোগ করেন।

এদিকে জসিম খোনারের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে হিন্দু নারীকে ভাড়া বাসায় রেখে ভোগ করাসহ নারী কেলেঙ্কারির নানা অভিযোগ রয়েছে।

সরেজমিন গিয়ে দেখা যায়, আনিছপুকুরের উত্তর পাড়ে ছায়া নীড় নামে একটি বাসার দ্বিতীয় তলায় ভাড়া নিয়ে স্ত্রী গিতা রানী নাথ ও মেয়ে শিল্পী রানী নাথসহ পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে বসবাস করে আসছিলেন সোনাগাজীর ছাড়াইতকান্দি গ্রামের মৃত জগবন্ধু কুমার নাথের ছেলে সুখেন্দু কুমার নাথ। প্রায় এক বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠায় সুখেন্দু কুমার নাথের মেয়ে শিল্পী রানী নাথকে স্ত্রী পরিচয়ে ওই বাসায় বসবাস করে আসছেন খোনার জসিম। কিন্তু অভিযোগ অস্বীকার করে খোনার জসিম দাবি করে বলেন, মুসলিম হওয়ার মাধ্যমে শিল্পী রানী নাথকে বোন হিসেবে গ্রহণ করে ওই বাসায় মাঝেমধ্যে যাতায়াত করেন তিনি।

করিম উল্লাহ নামে এক প্রতিবেশীরা জানান, ওই বাসার ভাড়াসহ হিন্দু পরিবারটির যাবতীয় খরচ বহন করে খোনার জসিম। প্রায় সময় ওই বাসায় তাকে যাতায়াত করতে দেখা যায়।বিষয়টি বাসার মালিককে জানানোর পরেও তিনি রহস্যজনক কারনে কোন ভুমিকা পালন করেনি বলে এ প্রতিবেশী অভিযোগ করেন।

এছাড়া রোজিনা বেগম নামে এক নারীর স্বামীকে বশে আনার জন্য তাবিজসহ বিভিন্ন উপায়ে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ রয়েছে খোনার জসিমের বিরুদ্ধে।

ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান জানান, এ বিষয়ে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিঃ দ্রঃ জসিম খোনারের সহযোগী আজাদের বিরুদ্ধে নারী কেলেঙ্কারিসহ নানা অভিযোগের প্রতিবেদন পেতে চোখ রাখুন

ট্যাগ :

আরও পড়ুন


Logo