ফেনী
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৭:৩৮
, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

ফেনী সদর উপজেলা চেয়ারম্যান পদে শুসেনসহ ৬ জনের দলীয় মনোনয়ন ফরম জমা

আসন্ন ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে জেলা আওয়ামী লীগের গঠিত নির্বাচন কমিশন থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।

রোববার বিকালে ফেনী পৌরসভাস্থ দলীয় কার্যালয়ে শুসেন শীল ছাড়াও মনোনয়ন ফরম জমা দেন জেলা আওয়ামীলীগের সদস্য ও ফাজিলপুর ইউপি চেয়ারম্যান মজিবুল হক রিপন,জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জিয়াউল আলম মিস্টার,সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান দুলাল।

এর আগে শনিবার মনোনয়ন জমা দিয়েছেন জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এডভোকেট সৈয়দ আবুল হোসেন ও সদস্য জামাল উদ্দিন।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার আলী হায়দারকে আহবায়ক ও যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট নুর হোসেন এবং দপ্তর সম্পাদক শহীদ খোন্দকারকে সদস্য করে গঠিত নির্বাচন কমিশন ৪ ও ৫ সেপ্টেম্বর বিকাল ৪ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত এ কার্যক্রম পরিচালনা করেন।

উল্লেখ্য যে, ফেনী জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, বর্ষীয়ান রাজনীতিবিদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান বিকমের মৃত্যুতে সদর উপজেলা চেয়ারম্যান’র পদটি শূণ্য হয়। শূন্য পদে নির্বাচনের তারিখ নির্ধারণ করেছেন কমিশন।

ট্যাগ :

আরও পড়ুন


Logo