ফেনী
শুক্রবার, ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৪৯
, ২০শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি
শিরোনাম:

আওয়ামী লীগ নেতা মাস্টার আবদুর রহমানের স্মরণসভা

ফেনীর দাগনভূঁঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের মোহরবাগ গ্রামের বাসিন্দা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার আবদুর রহমান এর মৃত্যুতে এক স্মরণ সভা সিন্দুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন হুমায়ূন। বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এম শাহজাহান সাজু, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবীর রতন, দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মামুন, সিন্দুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মো. নুর নবী ও জেলা আওয়ামী লীগের সদস্য গিয়াস উদ্দিন বিএ।
সিন্দুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা মাস্টার নুর আহম্মদ এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দীন এর পরিচালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় মরহুম মাস্টার আবদুর রহমান এর কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন সিন্দুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এম শহীদ হোসেন রানা, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা সুমন ভৌমিক, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক শামছুল হুদা খোকন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বসির আহম্মেদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবদুর রহিম পিন্টু, সাবেক ছাত্রনেতা মাস্টার দাউদুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সাবেক যুবলীগ নেতা আইয়ুব হোসেন ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন প্রমুখ। দোয়া ও মিলাদ পরিচালনা করেন মাওলানা শাহ পরান। স্মরণ সভায় ইকবাল মেমোরিয়াল কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল কাশেম, জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তালেব জেকব, সাংগঠনিক সম্পাদক গোলাম মাওলা, ইউপি সদস্য কামাল উদ্দিন, ফোরকান উদ্দিন, আওয়ামী লীগ নেতা আবুল হাসেম বাচ্চু, সাইফুল ইসলাম ও রাজাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুকসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক লোকজন অংশ গ্রহণ করেন।
মরহুমের স্মৃতিচারণ করে বক্তারা বলেন, মাস্টার আবদুর রহমান এর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত তার মৃত্যুতে দল একজন নিবেদিত প্রাণ হারালো, তার শূন্যতা অতি সহজে পূরণ হবে না । তিনি জীবদ্দশায় নিজ এলাকার উন্নয়নে কাজ করে গেছেন এবং ব্যাক্তিগত ভাবে তিনি আওয়ামী লীগের একজন নিবেদিত নেতা ও আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। একজন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ছিলেন। তার মৃত্যুতে যে শূন্যতা তৈরি হয়েছে তা সহজে পূরণ হবার নয়। মহান আল্লাহ যেন উনাকে জান্নাতবাসী করেন এবং শোকাহত স্বজনদের এই শোক সহিবার শক্তি দান করেন উপস্থিত সকলে এই কামনা করেন।

ট্যাগ :

আরও পড়ুন


Logo