ফেনী
মঙ্গলবার, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ১১:৫৩
, ২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি

আমিরাবাদে ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী শামিমের বিরুদ্ধে নারী কেলেঙ্কারিসহ নানা অভিযোগ

আসন্ন ২৬ ডিসেম্বর সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচন।নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে একাধিক প্রার্থী রয়েছেন। নির্বাচনে জয়ের আশায় প্রার্থীরা প্রাণান্তকর চেষ্টা চালিয়ে যাচ্ছেন কিন্তু ভোটারদের সাথে আলাপ করে জানা গেছে, ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী গোলাম কিবরিয়া শামীমের বিরুদ্ধে ডাকাতি, নারী কেলেঙ্কারি, শালিস বানিজ্য ও ব্ল্যাকমেইলসহ নানা অভিযোগ রয়েছে।

বিগত নির্বাচনে চেয়ারম্যান জহিরুল আলমের হাত ধরে মেম্বারপদে নির্বাচিত হয়ে বেপরোয়া হয়ে যান আমিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম। এলাকায় গড়ে তুলেন একটি শক্তিশালী সিন্ডিকেট। এ সিন্ডিকেটের মাধ্যমে এলাকার শালিস বাণিজ্যসহ নানা অপরাধ নিয়ন্ত্রণ করতেন শামীম মেম্বার।ডাকাতি মামলায় দীর্ঘদিন কারাবরণ করেন তিনি।তার অন্যায় অনিয়মের প্রতিবাদ করার মত কেউ দুঃসাহস দেখাতে পারেনি।

এলাকাবাসীরা জানান, এক রিক্সা চালকের স্ত্রীর সাথে শামীম মেম্বারের অসামাজিক কার্যকলাপের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। কিন্তু গণমাধ্যমে প্রকাশ না হওয়ার জন্য মোটা অংকের টাকা দিয়ে পালিত কয়েকজন সাংবাদিককে দিয়ে বিষয়টি ধামাচাপা দিয়ে দেয় চতুর শামীম মেম্বার। এতেই শেষ নয়, শামীম মেম্বারের কাছে বিচার চাইতে গিয়ে শিরিন আক্তার, রোজিনা আক্তারসহ অসংখ্য নারীকে হেনস্থ হতে হয়েছে।

৫নং ওয়ার্ডের বাসিন্দা শাহ আলম জানিয়েছেন, জাহানারা বেগম নামে এক নারীর সাথে শামীম মেম্বারের অনৈতিক সম্পর্ক রয়েছে। বিষয়টি জানতে পেরে ওই নারীর স্বামী প্রতিবাদ জানালে তাকে নানা ভাবে হয়রানি করে আসছে শামীম। এছাড়া চরকৃষ্ণজর আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়, আইডিয়াল একাডেমী, দাগনপাড়া মোশাররফ হোসেন বিদ্যালয় ও মোশারফ মোয়াজ্জম আলিম মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের অর্থ লুটপাট করা সহ নানা অভিযোগ রয়েছে শামীমের বিরুদ্ধে।

স্থানীয় ভোটাররা জানান, আসন্ন নির্বাচনে বির্তকিত মেম্বার প্রার্থী শামীমের বিরুদ্ধে সুষ্ঠু ভাবে ভোট প্রয়োগ করতে পারলে তার পরাজয় নিশ্চিত। জনপ্রিয় মেম্বার প্রার্থী নিজাম উদ্দিনের পক্ষে জনগণ রায় দিবে বলে তারা আশা প্রকাশ করেন।

অভিযোগের বিষয়ে গোলাম কিবরিয়া শামীমের সাথে বার বার যোগাযোগ করা হলেও তিনি কোন মন্তব্য না করে লাইন কেটে দেয়।

ট্যাগ :

আরও পড়ুন


Logo