ফেনী
শুক্রবার, ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৪৩
, ২০শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি
শিরোনাম:

রামপুরে ইয়াবাসহ যুবক গ্রেফতার

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনী অংশের রামপুর এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ৯শ পিস ইয়াবাসহ সুবেল নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি বাস জব্দ করা হয়।রামপুরস্থ সাদিয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট সংলগ্ন স্থান থেকে আটক করে বুধবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

র‌্যাব জানায়, একটি যাত্রী বাহী বাসের সুপারভাইজার বাসযোগে মাদকদ্রব্য ইয়াবা বহন করিয়া টেকনাফ হতে ঢাকার দিকে নিয়া আসছে।এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে র‍্যাব। এসময় র‌্যাবের চেকপোষ্টের দিকে আসা যাত্রীবাহী বাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা এসি বাসটিকে থামানোর সংকেত দিলে বাসের চালক বাসটি থামালে বাসের সুপারভাইজার কৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে নারায়ণগঞ্জ জেলার
রুপগঞ্জ থানার নূরুল আমিনের ছেলে সুবেলকে আটক করে।ওই সময় ঢাকা মেট্রো-ব-১৫-৪১১৮ নামে বাসটি জব্দ করা হয়। ধৃত

র‍্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃত সুবেল জানায় যে, সে মূলত সুপারভাইজার পেশার আড়ালে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেট টেকনাফ হইতে বাসযোগে আনয়ন করে পরবর্তীতে বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রয় করিয়া আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৯ লাখ ৫০ হাজার টাকা।

ট্যাগ :

আরও পড়ুন


Logo