ফেনী
বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৫৯
, ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

বিএনপি জল ঘোলা করে নির্বাচনে আসবে

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, গাদায় জল ঘোলা করে খায়। তেমনি বিএনপি জল ঘোলা করে নির্বাচনে আসবে। বাংলাদেশে নিরপেক্ষ সরকারের অধীনে নয়, নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি চোখে শস্যফুল দেখছে, আন্দোলন করছে, কিন্তু তাদের নেতা কে? বিএনপি সরকার গঠন করলে সরকার প্রধান হবে কে? এমন প্রশ্ন তুলে তিনি আরও বলেন, আগামী নির্বাচনে বিএনপি আসবে। যথাসময়ে এদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। কোন নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবেনা। সংবিধান অনুযায়ী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বৃহত্তর নোয়াখলীতে উন্নয়নের ব্যপারে তিনি বলেন, আমার আমলে ফেনীসহ বৃহত্তর নোয়াখালীতে কতগুলো ফ্লাইওভার নির্মাণ করা হযেছে, কেন এখানে বিএনপির মওদুদ সাহেবও মন্ত্রী ছিলেন। তারা কি উন্নয়ন করেছে? এত কাজ, শুধু ফেনী নয় সারাদেশে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। বিএনপিকে নির্বাচনে ফেরানোর জন্য বিদেশের কাছে সরকারের নালিশের ব্যপারে তিনি নাকচ করে বলেন, দেশে আগাম নির্বাচন হবেনা। নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে সবমন্ত্রণালয় চলে যাবে। নির্বাচনকালীণ সময়ে সব মন্ত্রণালয় নির্বাচন কমিশনের অধীনে থাকবে। বাংলাদেশের সংবিধান বিশ্বে প্রশংসিত। সুতরাং বিএনপিকে নির্বাচনে ফেরাতে বিদেশের কাছে নালিশ করতে হবে কেন? সংবিধান অনুযায়ীই যথা সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।

দেশে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির ব্যপারে মন্ত্রী বলেন, দেশের সার্বিক পরাস্থিতি বিবেচনায় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সরকার ভারসাম্য রক্ষা করছে। এখন যেটা হচ্ছে সেটা ইউক্রেন যুদ্ধের প্রভাবে হচ্ছে। ইউক্রেন যুদ্ধের প্রভাব বাংলাদেশেও পড়েছে।

বৃহস্পতিবার রাতে ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। এসময় ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান, জেলা আ.লীগের সভাপতি অ্যাড. হাফেজ আহমদ ও ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রমুখ উপস্থিত ছিলেন।

ট্যাগ :

আরও পড়ুন


Logo