ফেনী
শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৩৭
, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

ফুলগাজীতে নিখোঁজ মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার 

ফেনীর ফুলগাজিতে  নিখোঁজ মাদ্রাসা ছাত্রী জেমি আক্তার লিজার (৯) গলিত লাশ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার বিকালে উপজেলার আমজাদহাট ভূমি অফিস সংলগ্ন মসজিদের পুকুর থেকে এ লাশ উদ্ধার করা হয়।
লিজার মা জেসমিন আক্তার জানান,গত বৃহস্পতিবার বিকালে আমজাদ হাট বাজারে জেঠার বাসায় যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয় লিজা। এরপর থেকে লিজা নিখোঁজ হলে তাকে অনেক খোজাখুজি করেও না পেয়ে শনিবার সন্ধায়  ফুলগাজি থানায় সাধারণ ডায়েরী করা হয়।
লিজা আমজাদ হাট ইউনিয়নের দক্ষিন তারাকুছা গ্রামের মমিনুলের মেয়ে। সে স্থানীয় নেয়াজ ফয়জুন্নেসা ইসলামিয়া দাখিল মাদ্রাসার দ্বিতীয় শ্রেণিতে অধ্যয়নরত।
ফুলগাজি থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানান, নিখোঁজ ঘটনায় সাধারণ ডায়েরীর পর থেকে পুলিশ অনুসন্ধান শুরু করে। কিন্তু বৃহস্পতিবার বিকালে খবর পেয়ে মৃত অবস্থায় লাশ উদ্ধার করা হয়।

ট্যাগ :

আরও পড়ুন


Logo