ফেনী
শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:২৮
, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

বিশ্বকাপ ট্রফি বরণ করে নিলেন প্রধানমন্ত্রী

বহুল প্রতীক্ষিত বিশ্বকাপ ট্রফি এখন বাংলাদেশে। প্রাথমিক আনুষ্ঠানিকতা শেষে বিকেলে সেটিকে রাষ্ট্রপতির বাসভবনে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সন্ধ্যায় ট্রফি নিয়ে যাওয়া হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে। জাতীয় সংসদ ভবনের লবিতে বাফুফের প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাৎপূর্বক ট্রফি বরণ করে নেন প্রধানমন্ত্রী।

এসময় তিনি বাফুফে প্রতিনিধি ও ট্রফি বহনকারী দলের সাথে কুশল বিনিময় করেন। এসময় তিনি তার পরিবারের সদস্যগণের খেলাধুলায় বিশেষ করে ফুটবলের সঙ্গে সম্পৃক্ততার স্মৃতিচারণ করেন। এছাড়া প্রথমবারের মত বাংলাদেশে বিশ্বকাপ ট্রফির আনায় ফিফা, কোকাকোলা এবং বাফুফেসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তিনি।

প্রধানমন্ত্রী আশা করেন, ফিফা ট্রফির বাংলাদেশ ভ্রমণের ফলে দেশের ক্রিড়াপ্রেমীরা বিশেষ করে তরুণ প্রজন্ম উৎসাহিত হবে।তিনি বলেন, ‘ফুটবল বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা। আমরা আমাদের ছেলে-মেয়েদের খেলাধুলায় সম্পৃক্ত করতে নিরলস কাজ করে যাচ্ছি।’

বুধবার সকাল ১১টার কিছু পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিশ্বকাপ ট্রফি বহনকারী ফিফার বিশেষ বিমান অবতরণ করে। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য ও কোকাকোলার কর্মকর্তারা ট্রফি গ্রহণ করেন।

ট্যাগ :

আরও পড়ুন


Logo