ফেনী
শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৩৪
, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

ফুলগাজীতে পাহাড়ি ঢলে মুহুরী নদীর বেড়ি বাঁধে ভাঙন,দুই গ্রাম প্লাবিত

ফেনীর ফুলগাজীতে ভারতের উজান থেকে আসা পাহাড়ি ঢলে মুহুরী নদীর দুই স্থানে বেড়ি বাঁধে ভাঙন দেখা দেখা দিয়েছে। এতে দুই গ্রাম প্লাবিত হচ্ছে।

স্থানীয়রা জানান, সোমবার সকালে নদীর উত্তর দৌলতপুর ও দরবার পুরে ভাঙন দেখা দিয়েছে।

ফেনী পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী আকতার হোসেন বলেন, পানি উন্নয়ন বোর্ড ঘটনাস্থল পরিদর্শন করেছে। দরবারপুরের ভাঙনটি মেরামত করার জন্য স্থানীয়দের নিয়ে চেষ্টা করা হচ্ছে।

তিনি আরও জানান, মুহুরী নদীর পানি বিপৎসীমার ১.১৮ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। পানি আরও বাড়তে পারে। পানি কমলে বাঁধের ভেঙে যাওয়া স্থানগুলোর মেরামত করা হবে।

অপরদিকে ভারী বর্ষণে ফুলগাজী বাজারের গার্ডওয়ালের ভেতর দিয়ে মুহুরী নদীর পানি প্রবেশ করে ফুলগাজী বাজার প্লাবিত, শেষ খবর পাওয়া পর্যন্ত পানি ধীরে ধীরে বাড়ছে। স্থানীয়রা বলছেন পানি বাড়ছে, ডুবছে রাস্তা-ঘাট ও ফসলি জমি।

ট্যাগ :

আরও পড়ুন


Logo