ফেনী
শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৪৬
, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

পুলিশের সাথে সংঘর্ষ

সোনাগাজীর বিএনপির ৩৬ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ

ফেনীর সোনাগাজীতে পুলিশের সাথে সংঘর্ষ’র ঘটনায় দায়েরকৃত মামলায় আদালতে আত্নসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত তা না মঞ্জুর করে বিএনপি, যুবদল ও ছাত্রদলের ৩৬ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ করার আদেশ দেন।

রোববার দুপুরে শুনানি শেষে জেলা জজ ছালেহ মোহাম্মদ রুহুল ইমরান এ আদেশ দেন।

আসামি পক্ষের আইনজীবী পার্থপাল চৌধুরী জানান, গত ২৯ আগস্ট সোনাগাজীতে বিএনপির জনসভা চলাকালে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন নেন এজহারভুক্ত ৩৯ বিএনপি নেতাকর্মী। জামিনের মেয়াদ শেষে তারা রোববার ফেনী জেলা ও দায়রা জজ আবু সালেহ মোহাম্মদ রুহুল ইমরানের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন।আদালত ৩ জনের জামিন মঞ্জুর করে বাকি ৩৬ জনকে জেল হাজতে পাঠান।
কারাগারে পাঠানো নেতাদের মধ্যে রয়েছে সোনাগাজী উপজেলা বিএনপির সভাপতি ও চরচান্দিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র জামাল উদ্দিন সেন্টু, উপজেলা যুবদলের আহ্বায়ক খুরশিদ আলম ভূঁইয়া, পৌর যুবদলের আহ্বায়ক ইকবাল হোসেন, সদস্য সচিব রাসেল হামিদী, উপজেলা ছাত্রদের নেতা মেজবাহ উদ্দিন পিয়াস, যুবদল নেতা সিরাজুল ইসলাম প্রমুখ।

এর আগে সোনাগাজীতে বিএনপি-পুলিশ সংঘর্ষে দুই পুলিশ কর্মকর্তাসহ ১০ জন আহত হন। এ ঘটনায় পুলিশের দায়ের করা দুটি মামলায় তিন শতাধিক নেতাকর্মীকে আসামি করা হয়। মামলার এজহারভুক্ত আসামিরা উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন নেন।

ট্যাগ :

আরও পড়ুন


Logo