ফেনী
শনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৫৯
, ৫ই রজব, ১৪৪৪ হিজরি

ফেনীতে বড় পর্দায় খেলা দেখতে দর্শনার্থীদের উপচেপড়া ভীড় 

কাতার বিশ্বকাপ ফুটবল ঘিরে ফেনীতে আর্জেন্টিনা সমর্থকদের মাঝে উন্মাদনা বিরাজ করছে। সেই উন্মাদনার ভাগ সবার মাঝে বিলিয়ে দেওয়ার জন্য ফেনী শহরের পুরাতন কারাগারের সামনে বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করা হয়েছে। এখানে বসানো হয়েছে ২৫ ফুট দৈর্ঘ্য ও ২০ ফুট প্রস্থের বিশাল আকারের এলইডি স্ক্রিন। বড় পর্দায় বিশ্বকাপের খেলা দেখার জন্য দর্শনার্থীদের উপচেপড়া ভীড় দেখা যায়।খেলা শুরুর আগে ওই এলাকাসহ আশপাশের অলি গলিতে ফুটবল প্রেমিরা অবস্থান নিয়ে থাকে।খেলা শেষে দর্শকরা সবাই যার যার মত করে স্থান ত্যাগ করে। ফেনী শহর এলাকার মধ্যে পুরাতন কারাগারের সামনে বড় পর্দায় খেলা দেখার আয়োজন করে ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী।এমন উদ্যোগ গ্রহণ করায় ফুটবল প্রেমিদের কাছ থেকে তিনি ভুয়সী প্রশংসা লাভ করে।
এর আগে মেয়র স্বপন মিয়াজীর উদ্যোগে ফেনীতে দুই হাজার ২২ ফুট দৈর্ঘ্যের লম্বা পতাকা নিয়ে র‌্যালি করেছেন আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠী।
খেলা দেখতে আসা হাবিবুর রহমান জানান, বড় পর্দায় খেলা দেখায় কী যে আনন্দ তা ভাষায় প্রকাশ করতে পারছি না। মনে হয় যেন গ্যালারিতে বসে খেলা দেখছি। এ আয়োজনের জন্য অবশ্যই ধন্যবাদ জানাতে হয়।
আয়োজক কমিটির উদ্যোক্তা ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, আর্জেন্টিনা তার প্রিয় দল, মেসি প্রিয় খেলোয়ার। সবাই মিলে বিশ্বকাপ দেখার আনন্দ উপভোগ করার মজাই আলাদা। এজন্য বড়পর্দায় খেলা দেখতে বিশাল এই এলইডি স্ক্রিন লাগানো হয়েছে। এর মাধ্যমে ফেনীর ফুটবলপ্রেমীরা একসঙ্গে বিশ্বকাপের খেলা উপভোগ করবেন। যার যার প্রিয় দলকে নিয়ে সবার আবেগ উত্তেজনা থাকবে, তবে সুশৃঙ্খলভাবে সবাই খেলা ও আনন্দ উপভোগ করবেন।

ট্যাগ :

আরও পড়ুন


Logo