ফেনী
শনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, দুপুর ১:০২
, ৫ই রজব, ১৪৪৪ হিজরি

ফেনীতে ৪৯ লাখ টাকার ইয়াবাসহ ৩ ব্যবসায়ী গ্রেফতার 

ঢাকা চট্রগ্রাম মহাসড়কের ফেনীর লালপোল এলাকায় অভিযান চালিয়ে ১২ হাজার ২৭০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী ব্যবসায়ীকে গ্রেফতার  করেছে র‌্যাব। বৃহস্পতিবার সকালে আসামিদেরকে আদালতে প্রেরণ করে ফেনী মডেল থানা পুলিশ।
সূত্র জানায়, লালপোলস্থ মুহুরি ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তার ওপর মাদকদ্রব্য ইয়াবাসহ গাড়িতে উঠার জন্য অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে বুধবার সকালে অভিযান চালায় র‍্যাব।এসময় কক্সবাজার সদর উপজেলার ফাতেমা (৫৫), নুরুল আফসার (২৮) ও হাসিনা বেগম (৩৮) কে আটক করে।পরে তাদেরকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তাদের হেফাজতে থাকা দুইটি ভ্যানিটি ব্যাগ এবং পরিহিত প্যান্টের পকেট হতে ৬২টি নীল রঙয়ের বায়ুরোধক পলিজিপার প্যাকেটে রক্ষিত মোট ১২ হাজার ২৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের  অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান,গ্রেপ্তারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদকদ্রব্য কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে ফেনী, ঢাকাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৯ লাখ ৮ হাজার টাকা।

ট্যাগ :

আরও পড়ুন


Logo