ফেনী
শনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, দুপুর ১:৩৬
, ৫ই রজব, ১৪৪৪ হিজরি

ছাব্বিশে আসবে ‘কেজিএফ চ্যাপ্টার ৩

ভারতীয় সিনেমার ইতিহাসেরে অন্যতম জনপ্রিয় সিরিজ ‘কেজিএফ’। ২০১৮ সালে সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পায় ভারতসহ বিশ্বজুড়ে। মুক্তির পরপরই আলোচনায় চলে আসেন সিনেমার পরিচালক প্রশান্ত নীল ও প্রধান চরিত্রে অভিনয় করা অভিনেতা যশ। এরপরের গল্প শুধুই ইতিহাস গড়ার।

এখন পর্যন্ত ‘কেজিএফ’ মানেই বক্স অফিসে তাণ্ডব। যেই তাণ্ডবের ধারাবাহিকতা বজায় ছিল দ্বিতীয় কিস্তিতেও। এবার নির্মাতা ঘোষণা দিলেন তৃতীয় পর্ব নির্মাণের।

এর আগে দ্বিতীয় পর্বের সফলতার পর যশ জানিয়েছিলেন এবার আসবে ‘কেজিএফ চ্যাপটার ৩’। তবে কবে আসবে তা নিয়ে কিছুই জানাননি দক্ষিণের এই রকিং স্টার।

এবার প্রযোজক বিজয় কিরাগান্দুর জানিয়েছেন ‘কেজিএফ চ্যাপ্টার ৩’ নির্মাণের তারিখ ও মুক্তির বছর। ২০২৬ সালে মুক্তি পাবে তৃতীয় পর্ব। যার শুটিং শুরু হবে ২০২৫ সালে।

একবছর হাতে রেখে সিনেমাটির নির্মাণ করা নিয়ে প্রথমে পরিচালকের একটু দ্বিমত ছিল। তিনি আরেকটু সময় নিয়ে ‘কেজিএফ চ্যাপ্টার ৩’ নির্মাণ করতে চেয়েছিলেন। কিন্তু নিজেই সময় বের করতে পারবেন না বলে একবছরের মধ্যেই তৈরি হবে তৃতীয় কিস্তি।

‘কেজিএফ চ্যাপ্টার ৩’ সিনেমায় বড় কোনো চমক থাকবে কিনা তা নিয়ে এখনো কোনো মন্তব্য করতে চাননি কন্নড়ের জনপ্রিয় এই পরিচালক।

তবে যশের নায়িকা কে হবেন তা নিয়ে ভক্তদের উৎসাহের কোনো কমতি নেই।

ট্যাগ :

আরও পড়ুন


Logo