ফেনী
শনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৪২
, ৫ই রজব, ১৪৪৪ হিজরি

এলাকাজুড়ে ক্ষোভ

ফরহাদ নগরে ছিনতাইকারীদের হামলায় রিকশাচালকের মৃত্যু

ছিনতাইকারীদের হামলায় আহত ফেনীর ফরহাদ নগরের  রিকশাচালক কালা মিয়ার (৫০) মৃত্যু হয়েছে। রোববার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।এ ঘটনায় এলাকাজুড়ে ক্ষোভ বিরাজ করছে।নিহত রিকশাচালক কালা মিয়ার ফরহাদনগর ইউনিয়নের সুবলপুর গ্রামের আবদুল গনি ভূঞা বাড়ির নুর আহাম্মদের ছেলে।তিনি দীর্ঘদিন যাবত ওই এলাকায় রিক্সা চালিয়ে সংসার চালাতেন।

সূত্রে জানা যায়, কালা মিয়ার ছেলে প্রবাস থেকে পরিবারের জন্য বিকাশের মাধ্যমে ৩০ হাজার টাকা পাঠান। শুক্রবার রাতে স্থানীয় খাইয়ারা বাজারের রকমারী স্টোর থেকে তিনি ওই টাকা তুলে নিজ রিকশা চালিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তি কালা মিয়ার রিকশায় উঠে কসকা বাজারে ভাড়ায় যেতে বলেন। কালা মিয়া তাদের কথায় রাজি হয়ে বোগদাদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ৩শ গজ দক্ষিণে পৌঁছালে যাত্রীর বেশে থাকা দুষ্কৃতিরা পেছন থেকে মাথায় লোহার বস্তু দিয়ে তাকে আঘাত করে।এক পর্যায়ে কালা মিয়া অজ্ঞান হয়ে পড়লে দুর্বৃত্তরা নগদ ৩০ হাজার টাকা, মোবাইল সেট ও রিকশাটি নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা কালা মিয়াকে উদ্ধার করে প্রথমে ফেনী জেনারেল হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

স্থানীয় ইউপি সদস্য নুরুল আমিন জানান, দীর্ঘদিন পর্যন্ত কালা মিয়া রিকশা চালিয়ে পরিবার চালিয়ে আসছেন। এলাকার মানুষের সঙ্গে তার কোনো বিরোধ ছিল না। শুক্রবার রাতে হামলায় আহত হওয়ার পর রোববার তার মৃত্যুর ঘটনা জানাজানি হলে এলাকার জনসাধারণের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। আইনগত প্রক্রীয়া শেষ করে রাতেই তার দাপন করা হয়।

বোগদাদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো রাসেল মিয়া জানান, এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ প্রকৃত ঘটনা উদঘাটনে কাজ করছে।

ট্যাগ :

আরও পড়ুন


Logo