ফেনী
শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:০৫
, ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি
শিরোনাম:
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রী করায় মস্কো বেকারসসহ ৪ প্রতিষ্ঠানের জরিমানা দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি সুমন, সম্পাদক রনি ফেনীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফেনীর প্রবীণ সাংবাদিক শাহজালাল রতনের দাফন দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না দাগনভূঞা লন্ডনী নাছের প্লাজা পরিদর্শনে মাসুদ  চৌধুরী এমপি  ফাজিলপুরে ব্যবসায়ীর স্বর্ণ চুরির ১০ দিনে রহস্য উদঘাটন, গ্রেফতার ৬ ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিত প্যানেল’র সংখ্যাগরিষ্ঠ জয় জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি ফের বাংলাদেশি ছবিতে ঋতুপর্ণা

ফেনীতে অস্ত্রসহ ডাকাত সর্দার আটক

অস্ত্রসহ ফেনীর সোনাহাজীর কুখ্যাত ডাকাত সর্দার মো. শাহাদাত হোসেন (৩০) ওরফে শাহজাহানকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান  অতিরিক্ত পুলিশ মোহাম্মদ শাহাদাত হোসেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা উপস্থিত ছিলেন।

 


সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, রোববার  রাত ৯টার দিকে চট্টগ্রামের জোরারগঞ্জের দূর্ঘাপুর ইউপির পান্ডা পুকুর পাড় থেকে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে শাহজাহানের দেওয়া তথ্যের ভিত্তিতে সোনাগাজীর সমপুরে অভিযান চালিয়ে একটি এলজি ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।তিনি আরও জানান, তার নামে ফেনী ও সোনাগাজী থানায় ডাকাতি, দস্যুতা, অস্ত্র, ছিনতাই, চুরিসহ ১০টি মামলা রয়েছে। বেশ কয়েকটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। আটক শাহজাহান সোনাগাজী উপজেলার সমপুরের মনোয়ারী আলী সওদাগর বাড়ির মৃত মাইন উদ্দিনের ছেলে।

ট্যাগ :

আরও পড়ুন


Logo